Bike Loan

Hero Honda Glamour FI: স্বপ্নে দেখা বাইক দুয়ারে! প্রতি লিটারে ছুটবে 70 কিমি, দাম মাত্র 33 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

used-hero-honda-glamour-fi-at-low-price

Hero Honda Glamour FI : Honda ভারতের অন্যতম বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি শুধুমাত্র দেশে না বিদেশেও সফলভাবে ব্যবসা করে চলেছে। এই জাপানি কোম্পানি ইতিমধ্যে একাধিক নতুন মডেল লঞ্চ করেছে। আপনারও যদি এই কোম্পানির বাইক ব্যবহার করার স্বপ্ন দেখেন, তবে আজকের প্রতিবেদনটি আপনার কাজে লাগবে।

বাইক কেনার শখ প্রতিটি যুবকের মনেই রয়েছে। কিন্তু এক্ষেত্রে বাজেট অনেক বড় সমস্যা। এবার আপনাদের বাজেটেই কিনতে পারবেন Honda-র বাইক। আপনারা সস্তায় পেয়ে যাবেন Hero Honda Glamour FI। এটি 70 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে।

Hero Honda Glamour FI-এর ইঞ্জিন

Hero Honda Glamour FI-তে 125cc-র এয়ার কুল্ড ইঞ্জিন (Hero Honda Glamour FI engine) ব্যবহার করা হয়েছে।এই বাইক শক্তিশালী পারফর্মেন্সের পাশাপাশি দুর্দান্ত মাইলেজ দিতেও সক্ষম। Hero Honda Glamour FI-এর ইঞ্জিন 8.3 bhp শক্তি ও 10.2 Nm টর্ক উৎপাদন করে। যা শহরের ভিড় রাস্তায় চালানোর জন্য যথেষ্ট।

Hero Honda Glamour FI-এর মাইলেজ

বর্তমান মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষ বেশি মাইলেজের বাইক কিনতেই পছন্দ করছেন। কোম্পানির দাবি অনুযায়ী, Hero Honda Glamour FI প্রতি লিটারে 60 কিলোমিটার থেকে 70 কিলোমিটার মতো মাইলেজ (Hero Honda Glamour FI mileage) দিতে পারে। যা দৈনন্দিন জীবনে ব্যবহার করার উপযুক্ত। দীর্ঘ মাইলেজের পাশাপাশি Hero Honda Glamour FI-তে রয়েছে ফিউল ইনজেকশন টেকনোলজি। এই মডার্ণ টেকনোলজির কারণে ইঞ্জিন স্মুথ পারফরম্যান্স দিতে পারে।

Hero Honda Glamour FI-এর ফিচার্স

Hero Honda Glamour FI-এর লুক বেশ আকর্ষণীয়। এতে LED হেডলাইট, স্টাইলিশ টেইল লাইট আর ইন্ডিকেটর রয়েছে। সবমিলিয়ে Hero Honda Glamour FI-এর লুক অনেকবেশি মডার্ণ হয়ে উঠেছে। এছাড়া এতে রয়েছে সেমি ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার। এতে আপনারা প্রয়োজনীয় তথ্য দেখতে পারবেন।‌ এছাড়া Hero Honda Glamour FI-তে লম্বা ও আরামদায়ক সিট দেওয়া হয়েছে। সুরক্ষার জন্য এই বাইকে CBS ব্যবহার করা হয়েছে।

কীভাবে সস্তায় কিনবেন Hero Honda Glamour FI?

Olx-এ Hero Honda Glamour FI মাত্র 33 হাজার টাকায় উপলব্ধ। এটি 2008 সালের মডেল।‌ মাত্র 5 হাজার কিলোমিটার চালানো হয়েছে।