Bike Loan

Hero CBZ Xtreme: স্পোর্টি লুকে মুগ্ধ করবে হিরোর বাইক! জলের দরে, দাম মাত্র 12 হাজার

Aindrila Dhani

Published on:

used-hero-cbz-xtreme-check-price

এবার মাত্র 12 হাজার টাকা খরচ করলেই ভালো কোয়ালিটির বাইক কিনতে পারবেন! বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে আমরা সস্তায় বাইক কেনার অফার নিয়ে হাজির হয়েছি। আপনার যদি বাজেট বেশি না হয়ে থাকে তাহলে এই মডেলটি কিনতে পারেন।

বর্তমান সময়ে প্রায় বেশিরভাগ মানুষের কাছেই বাইক রয়েছে। এখন ডেলিভারি সহ বেশ কিছু কাজে বাইকের দরকার পড়ে। এক্ষেত্রে অনেকের পক্ষেই দামি বাইক কেনা সম্ভব হয়ে ওঠে না। তাই আপনাদের জন্য একদম সস্তায় দারুন একটি বাইকের খবর নিয়ে এসেছি। জেনে নিন বিস্তারিত।

Hero CBZ Xtreme: ইঞ্জিন ও পারফরম্যান্স

Hero CBZ Xtreme-এ 149cc-র এয়ার কুল্ড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন 14.2 bhp শক্তি ও 12.9 Nm টর্ক উৎপাদন করতে পারে। এর ফলে আপনারা শহরের ট্রাফিকে বাইকটি চালাতে পারবেন। এমনকি হাইওয়েতেও দারুন পারফরম্যান্স দেবে এটি‌। এর পাশাপাশি 5 স্পিড গিয়ারবক্স রয়েছে। এতে আপনার স্মুথ গিয়ার শিফ্টিং অনুভব করতে পারবেন। এই বাইক চালিয়ে আপনারা লং রাইডেও যেতে পারবেন।

Hero CBZ Xtreme: মাইলেজ

বর্তমান সময়ে যে হারে পেট্রোলের দাম বাড়ছে তা দেখে যেকোনো বাইক কেনার ক্ষেত্রে মাইলেজ ভীষণ গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। Hero CBZ Xtreme প্রতি লিটারে 50 কিলোমিটার থেকে 55 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

Hero CBZ Xtreme: স্টাইলিশ লুক

এই বাইকের লুক বেশ আকর্ষণীয় ও স্পোর্টি ধরনের। এতে মাস্কুলার ফুয়েল ট্যাঙ্ক, শার্প হেডলাইট আর স্টাইলিশ টেইল লাইটের ব্যবহার করা হয়েছে। এছাড়া এর গ্রাফিক্স ডিজাইন মডেলটিকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। এছাড়া Hero CBZ Xtreme-এ আপনারা একাধিক রঙের অপশন পেয়ে যাবেন।

Hero CBZ Xtreme: আরামদায়ক রাইডিং উপভোগ

Hero CBZ Xtreme-এর সিট বেশ আরামদায়ক। এর হ্যান্ডেল বার বেশ উঁচুতে রাখা হয়েছে। যার ফলে আপনারা লং ড্রাইভে আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন। এছাড়া এতে টেলিস্কোপিক সাসপেনশন ফ্রন্ট আর রেয়ার সাসপেনশন ব্যবহার করা হয়েছে।

Hero CBZ Xtreme: দাম

এই বাইকের দাম 70 হাজার টাকার কাছাকাছি। তবে আপনারা মাত্র 12 হাজার টাকায় এটি কিনতে পারবেন। সম্প্রতি Quikr ওয়েবসাইটে Hero CBZ Xtreme-এর 2012 সালের মডেল বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এটি 52 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এই বাইকে কোন অসুবিধা নেই। আপনারা Quikr ওয়েবসাইটের মাধ্যমে এটি কিনতে পারবেন।

প্রতিবেদনে দেওয়া তথ্য অনলাইন থেকে প্রাপ্ত‌। এর কোন গ্যারান্টি আমাদের ওয়েবসাইট নিতে পারবে না। নিজেদের দায়িত্বে যাচাই করে বাইক কিনবেন।