Bike Loan

Honda City: পূরণ হবে গরিবের স্বপ্ন! হোন্ডার দুর্ধর্ষ গাড়ী মাত্র 1.35 লাখে, স্বপ্ন না সত্যি

Aindrila Dhani

Published on:

used-hand-honda-city-price-only-135000-2024

ভারতে আপনারা বিভিন্ন কোম্পানির গাড়ি দেখতে পেয়ে যাবেন। তবে সেগুলির মধ্যে থেকে Honda বেশ জনপ্রিয়। আপনিও যদি এই কোম্পানির গাড়ি কেনার প্ল্যান করে থাকেন তবে আজকের প্রতিবেদনটি আপনার খুব কাজে লাগবে।

Honda একটি বিখ্যাত অটোমোবাইল কোম্পানি। অনেকেই এই কোম্পানির গাড়ি ব্যবহার করার স্বপ্ন দেখেন। কিন্তু এই মূল্যবৃদ্ধির বাজারে সবার পক্ষে বেশি দাম দিয়ে গাড়ি কেনা সম্ভব নয়। তাই আমরা Honda-র একটি সস্তা মডেলের খবর নিয়ে এসেছি। এটি আপনারা অনলাইনে বেশ কম দামে পেয়ে যাবেন। আপনারা নিজেদের বাজেটের মধ্যে এবার Honda City কিনতে পারবেন। এতে 16 ইঞ্চির অ্যালয় হুইল রয়েছে। এছাড়া বেশ কিছু আধুনিক ফিচার রয়েছে। বেশ ভাল রকম মাইলেজ দিতে পারে এই গাড়ি। জেনে নিন বিস্তারিত।

Honda City-র ডিজাইন

নতুন Honda City-তে আগের তুলনায় তীক্ষ্ণ ও স্টাইলিশ লুক দেওয়া হয়েছে। এতে নতুন ক্রোম গ্রিল, LED হেডলাইট, DRL রয়েছে। এছাড়া নতুন ডিজাইনের 16 ইঞ্চির অ্যালয় হুইল যুক্ত করা হয়েছে এই গাড়িতে।

Honda City-র ইঞ্জিন ও পারফরমেন্স

এই গাড়িতে দুটি ইঞ্জিনের অপশন রয়েছে। এতে আপনারা 1.5L I-VTEC পেট্রোল ইঞ্জিন ও 1.5L e-HEV স্ট্রং হাইব্রিড পেয়ে যাবেন। পেট্রোল ইঞ্জিন 126 bhp শক্তি ও 150 Nm টর্ক উৎপাদন করে। অপরদিকে হাইব্রিড ইঞ্জিন 110 bhp শক্তি ও 253 Nm টর্ক উৎপাদন করে।

Honda City-র ফিচার্স

এতে আপনারা বেশ কিছু এডভান্স ফিচার পেয়ে যাবেন। এই গাড়িতে আরামদায়ক সিটের পাশাপাশি রয়েছে এই সুরক্ষিত রাইডিং এক্সপেরিয়েন্স। এতে আপনারা ক্যামেরা, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, সানরুফ, হোন্ডা সেন্সিং সুট ইত্যাদি। এই গাড়িতে আপনারা 7 ইঞ্চির ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার ও 8 ইঞ্চির টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম পেয়ে যাবেন।

Honda City-র দাম

এবার আমরা এই গাড়ির দাম সম্পর্কে কথা বলব। আপনারা মাত্র 1.35 লাখ টাকা খরচ করলেই Honda City কিনতে পারবেন। আসলে এই গাড়ির 2009 সালের মডেল Olx-এ বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এই মডেলটি এখনও পর্যন্ত 85 হাজার 200 কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে।