Bike Loan

Ultraviolette F77: চাবুক গতির সঙ্গে হাই রেঞ্জ! তুখোড় লুকস নজর সরতে চাইবে না, ফিচার্স দেখে মগ্ধ সবাই

Aindrila Dhani

Published on:

ultraviolette-f77-price-features-june-2024

Ultraviolette F77 : বর্তমান সময়ে ইলেকট্রিক বাইকের চাহিদা দ্রুতহারে বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যে বেশ কিছু কোম্পানি ইলেকট্রিক বাইক ম্যানুফ্যাকচার করা শুরু করে দিয়েছে। আবার কিছু কিছু স্টার্ট আপ কোম্পানিও লঞ্চ হয়েছে এই ফিল্ডে। সেগুলির মধ্যে থেকেই অন্যতম হলো Ultraviolette। সম্প্রতি এই কোম্পানি তাদের লিমিটেড এডিশন Ultraviolette F77 লঞ্চ করেছিল। এবার এই ইলেকট্রিক বাইকের ডেলিভারি ব্যাঙ্গালোরে শুরু হয়ে গেছে।

Ultraviolette F77 একটি প্রিমিয়াম ইলেকট্রিক বাইক। এতে আপনাদের পেট্রোল খরচ বেঁচে যাবে। প্রতি ঘন্টায় সর্বোচ্চ 100 কিলোমিটার বেগে ছুটতে পারে এটি। এই ইলেকট্রিক মডেলে বেশ শক্তিশালী লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এছাড়া এডভান্স ফিচার ও লেটেস্ট টেকনোলজির ব্যবহার তো রয়েছেই।

Ultraviolette F77: ব্যাটারি ও রেঞ্জ

Ultraviolette F77-এ 4.2 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এর সাহায্যে মাত্র 2.9 সেকেন্ডে এই ইলেকট্রিক বাইক 0 থেকে 60 কিলোমিটার/ ঘণ্টা গতি তুলতে পারে। এছাড়া 7.2 সেকেন্ডে 0 থেকে 100 কিলোমিটার/ ঘণ্টা গতি তুলতে পারে Ultraviolette F77। এতে ব্যবহৃত ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে নিশ্চিন্তে 130 কিলোমিটার থেকে 150 কিলোমিটার রেঞ্জ দেয়।

Ultraviolette F77 বাইকের ফিচার্স

এই ইলেকট্রিক বাইকের ফিচারের কথা বলতে গেলে, এতে আপনারা ফ্রন্ট ব্রেক, রেয়ার ব্রেক, ডিস্ক ব্রেক, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, রিডিং মোড আর মোবাইল কানেক্টিভিটির সুবিধা পেয়ে যাবেন। এছাড়া এতে LED লাইটিং যুক্ত করা হয়েছে।

Ultraviolette F77 বাইকের দাম

এবার আমরা Ultraviolette F77-এর দাম সম্পর্কে কথা বলব। ভারতীয় বাজারে এই প্রিমিয়াম ইলেকট্রিক বাইকের এক্স শোরুম দাম 3 লাখ 80 হাজার টাকা থেকে 5 লাখ 60 হাজার টাকার মধ্যে।‌