Bike Loan

TVS Zest 110: গার্লফ্রেন্ডকে গিফট করলেই হয়ে যাবে ইমপ্রেস! ওজনে হাল্কা চালিয়েও মজা, খরচ পড়বে মাত্র 29 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

tvs-zest-110-mileage-price-features

আপনি কি কলেজ স্টুডেন্ট? দৈনন্দিন যাতায়াতের জন্য স্কুটারের খোঁজ করছেন! তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য কার্যকরী হতে চলেছে। আজকে আমরা কথা বলব TVS Zest 110-র সম্পর্কে।

TVS Motors তার স্কুটারের জন্য বেশি জনপ্রিয়তা লাভ করেছেন। খুব কম দামে এই কোম্পানি নিয়ে এসেছে নতুন স্কুটার। TVS Zest 110-তে আপনারা আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন। এছাড়া রাতে ড্রাইভ করার জন্য আকর্ষণীয় হেডলাইট ব্যবহার করেছে কোম্পানি। প্রতি লিটারে 63 কিলোমিটার মতো মাইলেজ দিতে TVS Zest 110।

TVS Zest 110 স্কুটারের ফিচার্স

TVS Zest 110 স্কুটারে সুরক্ষার জন্য প্রয়োজনীয় ফিচার্স দিয়েছে কোম্পানি। এর সামনে আর পিছনে উভয় দিকে ড্রাম ব্রেকের ব্যবহার করেছে কোম্পানি। এছাড়া এই মডেলে কম্বি ব্রেকিং সিস্টেম পেয়ে যাবেন।

TVS Zest 110: ডিজাইন

এই স্কুটারের লুক ভারতীয় মহিলাদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। TVS Zest 110-এ আপনারা বেশ স্টাইলিশ ও আধুনিক লুক দেখতে পাবেন। এতে ব্যবহৃত হেডলাইট রাতে ড্রাইভ করতে আপনাদের সাহায্য করবে। এতে ব্যবহৃত আইলাইনিং লাইট স্কুটারের লুক আরও আকর্ষণীয় করে তুলেছে।

TVS Zest 110: ইঞ্জিন

এই স্কুটারে 109.7cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 7.81 Ps শক্তি ও 8.8 Nm টর্ক উৎপাদন করে। এর ফলে TVS Zest 110 বেশ দ্রুত গতিতে দৌড়াতে পারে। প্রতি লিটার পেট্রোলে এই স্কুটার 63‌ কিলোমিটার মাইলেজ দিতে পারে।

TVS Zest 110: দাম

দামের কথা বলতে গেলে, TVS Zest 110-এর অন রোড দাম 65 হাজার 564 টাকা। এর থেকেও সস্তায় এই মডেলটি কিনতে পারবেন। Quikr-এ TVS Zest 110-এর পুরোনো মডেল বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে।‌ এটি আপনারা মাত্র 29 হাজার টাকায় পেয়ে যাবেন।