Bike Loan

TVS Sport: সবথেকে সস্তা বাইক! লিটার পিছু মাইলেজ 70 কিমি, হাতে পাবেন মাত্র 30 হাজার টাকায়

Aindrila Dhani

Published on:

tvs-sport-in-smartphone-price-2024

TVS Sport: আপনি কি কম বাজেটের মধ্যে বাইক কিনতে চাইছেন? আপনার জন্য রয়েছে দারুণ একটি অফার। এবার মাত্র 30 হাজার টাকায় পেয়ে যাবেন স্পোর্টি লুকের বাইক। আপনারা নিশ্চয়ই TVS Motor-এর কথা শুনেছেন। এই কোম্পানি টু-হুইলার ম্যানুফ্যাকচারিংয়ের জন্য বিখ্যাত।

কোম্পানির কমিউটার সেগমেন্টে আপনারা স্পোর্টি লুকের বাইক পেয়ে যাবেন। আমরা কথা বলছি TVS Sport-এর সম্পর্কে। এর ডিজাইন যুবকদের আকর্ষণ করবে। কোম্পানি এই বাইকে এডভান্স ফিচার ব্যবহার করেছে। পাশাপাশি দুর্দান্ত পারফরমেন্স দিতে সক্ষম TVS Sports। এই বাইকে শক্তিশালী ইঞ্জিন রয়েছে।

TVS Sport: ইঞ্জিন

এই কমিউটার বাইকে ফিউল ইনজেকটেড টেকনোলজির ব্যবহার করা হয়েছে। TVS Sports-এ 109.7cc-র সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা সর্বাধিক 8.19 Ps শক্তি ও 8.7 Nm টর্ক উৎপাদন করে। সুরক্ষার জন্য এই বাইকে ড্রাম ব্রেকের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা আধুনিক সাসপেনশন পেয়ে যাবেন। এবার যদি মাইলেজের কথা বলি, TVS Sport প্রতি লিটারে 70 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

TVS Sport: দাম

বাজেট ফ্রেন্ডলি সেগমেন্টে আপনারা TVS Sport পেয়ে যাবেন। এই কমিউটার বাইকের এক্স শোরুম দাম 59 হাজার 431 টাকা থেকে 70 হাজার 773 টাকার মধ্যে। কিন্তু আপনার যদি বাজেট আরও কম হয়, তাতেও চিন্তার কিছু নেই।

আপনি চাইলে অনলাইনে TVS Sport-এর সেকেন্ড হ্যান্ড মডেল কিনতে পারবেন। এখন সেকেন্ড হ্যান্ড প্রোডাক্টের কেনাবেচার জন্য একাধিক ওয়েবসাইট উপলব্ধ রয়েছে। আপনাদের জানিয়ে রাখি, TVS Sport-এর পুরনো মডেলে আপনারা আকর্ষণীয় দিন পেতে পারেন।

কীভাবে 32 হাজার টাকায় TVS Sport কিনবেন?

TVS Sport-এর সেকেন্ড হ্যান্ড মডেল Olx-এ উপলব্ধ রয়েছে। এটি 2018 সালের বাইক। এখনও পর্যন্ত মাত্র 3 হাজার 200 কিলোমিটার ড্রাইভ করা হয়েছে। মালিক এই বাইকটিকে 30 হাজার টাকায় বিক্রি করবেন।