Bike Loan

TVS Ronin: ছেলেদের হেব্বি পছন্দের বাইক! লুকে বিদেশি বাইক কে টেক্কা দেবে, ধুরন্ধর সব ফিচার্স

Aindrila Dhani

Published on:

tvs-ronin-bike-features

TVS Ronin: ভারতীয় বাজারে দুর্দান্ত ও আকর্ষণীয় বাইক লঞ্চ করে থাকে TVS Motors। এবার কোম্পানিটি এমনই একটি মডেল ভারতে নিয়ে এসেছে। যার নাম TVS Ronin। মারকাটারি লুকের জন্য এই বাইক এখন থেকেই চর্চায় উঠে এসেছে।

TVS Ronin-এ 225cc-র ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই বাইক দীর্ঘ মাইলেজ প্রদান করতে পারে। এই বাইকটি ভারতীয় মার্কেটে চারটি ভ্যারিয়েন্ট সহ লঞ্চ করেছে। এতে আপনারা একাধিক রংয়ের বিকল্প পেয়ে যাবেন। এই বাইকটি টিভিএস 6ই জুলাই, 2022-এ লঞ্চ করেছিল। আপনারা যদি কম কিস্তিতে TVS Ronin কেনার প্ল্যান পড়ে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।

TVS Ronin: ইঞ্জিন

টিভিএসের এই বাইকে 225.9cc-র এয়ার কুল্ড শক্তিশালী পেট্রোল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 7750 rpm-এ 20.4 Ps শক্তি উৎপাদন করতে সক্ষম। এই বাইকে 14 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। TVS Ronin প্রতি লিটারে 42.95 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। আপনারা যদি পেট্রোল খরচ সাশ্রয় করতে চান তাহলে এই মডেলটির সম্পর্কে বিবেচনা করে দেখতে পারেন।

TVS Ronin: ফিচার্স

বর্তমান সময়ে প্রতিটি বাইকে আধুনিক ফিচারের ব্যবহার করা হচ্ছে। এই মডেলেও আপনারা বেশ কিছু আধুনিক ফিচার পেয়ে যাবেন। এতে রয়েছে মেসেজ এলার্ট, কল অ্যালার্ট সিস্টেম, ট্রিপ মিটার, ক্লক, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কন্ট্রোল, ব্লুটুথ কানেক্টিভিটি, ইউ এস বি চার্জিং পোর্ট, স্পিডোমিটার, অডোমিটার, লো ফিউল ইন্ডিকেটর ইত্যাদি। এর পাশাপাশি TVS Ronin-এর লুক আরো বেশি আকর্ষণীয় করে তোলার জন্য এই বাইকে এলইডি হেড লাইট, এলইডি টেইল লাইট, সিঙ্গেল টার্ন ল্যাম্প, LED DRL ইত্যাদি।

TVS Ronin: দাম

এই টু হুইলারটির এক্স শোরুম দাম 1.73 লাখ টাকা। এটি সাতটি রঙের বিকল্প উপলব্ধ। যথা:- ম্যাগমা রেড, নিম্বাস গ্রে, গ্যালেক্টিক গ্রে, স্টার গেজ ব্ল্যাক, ডেল্টা ব্লু, ডন অরেঞ্জ, লাইটনিং ব্ল্যাক।