Bike Loan

TVS NTorq 125: নামি দামি স্কুটিকে ধরাশায়ী করবে টিভিএস! চেহারায় মন জিতেছে চালকদের, দাম শুনলে চমকে যাবেন

Aindrila Dhani

Published on:

tvs-ntorq-125-features-mileage-price

TVS NTorq 125: ভারতীয় অটোমোবাইল বাজারে টু-হুইলার সেক্টরের রমরমা। দুর্দান্ত বৈশিষ্ট্য সহ TVS Motors তাদের NTorq-এর 2024 সালের নতুন মডেল লঞ্চ করেছে। এতে আপনারা দীর্ঘ মাইলেজ ও শক্তিশালী ইঞ্জিন পেয়ে যাবেন। দামের দিক থেকেও বেশ সস্তা এটি।

বিভিন্ন কোম্পানি এখানে বছরের পর বছর ধরে ব্যবসা করে চলেছে। এই কোম্পানিগুলির মধ্যে থেকে অন্যতম হল TVS। এই কোম্পানির নতুন মডেল TVS NTorq 125 আপনাদের মন জিততে চলে এসেছে। এই স্কুটারটি 125cc সেগমেন্টের দুর্দান্ত একটি মডেল। এতে এডভান্স ফিচারের পাশাপাশি রয়েছে দুর্দান্ত লুক। এটি প্রায় 55 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

TVS NTorq 125 স্কুটারের ইঞ্জিন

এই স্কুটারে 124.8cc-র এয়ার কুল্ড, 4 স্ট্রোক ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 9.1 Ps শক্তি ও 10.6 Nm টর্ক উৎপাদন করতে সক্ষম। এই স্কুটারটি ভালো মাইলেজ দিতে পারে। কোম্পানি দাবি করেছে, এটি প্রতি লিটারে 54.33 কিলোমিটার মাইলেজ দিয়ে থাকে। তবে গ্রাহকরা জানিয়েছেন, TVS NTorq 125 প্রতি লিটারে 53 কিলোমিটার মতো মাইলেজ দেয়।

TVS NTorq 125: ফিচার্স

TVS NTorq 125-এ আকর্ষণীয় ফিচারের সুবিধা রয়েছে। এতে আপনারা ব্লুটুথ কানেক্টিভিটি, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডিজিটাল ইন্ডিকেটর, ডিজিটাল স্পিডোমিটার, ওয়ান টাচ অটো স্টার্ট, ডিজিটাল কনসোল ইত্যাদি পেয়ে যাবেন। এর পাশাপাশি এই স্কুটারে LED ডিসপ্লে, ফগ লাইট, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেমের মতো প্রিমিয়াম ফিচারের সুবিধা পাবেন।

TVS NTorq 125 স্কুটারের দাম

TVS NTorq 125-এর দাম সম্পর্কে বলতে গেলে, কোম্পানি এই মডেলটিকে 85 হাজার টাকার এক্স শোরুম দামে বাজারে এনেছে। এই স্কুটারের টপ ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 1.05 লাখ টাকা। আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানের মাধ্যমে এটি কিনতে পারেন।