Bike Loan

TVS Max 125: ভারতের থেকেও বাংলাদেশে সস্তা! জলের দরে মিলবে এই বাইক, শোরুমে উপছে পড়ল ভিড়

Aindrila Dhani

Published on:

tvs-max-125-price-in-bangladesh

Bike Price in Bangladesh: ভারতে যেমন প্রচুর পরিমাণে টু হুইলার দেখা যায়, ঠিক একই রকম ভাবে বাংলাদেশের বাজারেও টু হুইলারের চাহিদা রয়েছে। 2023-এর ডিসেম্বরে বাংলাদেশে টিভিএসের নতুন বাইক লঞ্চ হয়েছিল। সেই দেশের মানুষের কথা ভেবে তাদের প্রয়োজন ও চাহিদা অনুযায়ী বেশ কিছু ফিচারের ব্যবস্থা করেছিল কোম্পানি। ফলে এই বাইক বাংলাদেশে হু হু করে বিক্রি হয়েছে। বাংলাদেশে টিভিএস ম্যাক্স 125-এর দাম কত? কী কী ফিচার্স শক্ত করেছে কোম্পানি? ইঞ্জিন ক্যাপাসিটি কেমন? এই ধরনের সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন আজকের প্রতিবেদনে।

টিভিএস ম্যাক্স 125 ডিসেম্বরে বাংলাদেশের লঞ্চ হয়েছিল। এতে ডিজিটাল স্পিডোমিটার আর টিউবলেস টায়ার যুক্ত রয়েছে। পাশাপাশি বাইকটির লুক অনেক বেশি আকর্ষণীয় করে তুলতে কোম্পানি আধুনিক গ্রাফিক্সের ব্যবহার করেছে।

TVS Max 125 : ইঞ্জিন

কোম্পানি এই বাইকে 124.53cc-র এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার, 4 স্ট্রোক, SI, SOHC পেট্রোল ইঞ্জিন ব্যবহার করেছে। যা 8000 rpm-এ 11 bhp শক্তি ও 5500 rpm-এ 10.8 Nm টর্ক উৎপাদন করে। ইঞ্জিনের সাথে 4 স্পিড কনস্ট্যান্ট মেশ ট্রান্সমিশন রয়েছে। এই ভাইকে আপনারা কিক স্টার্ট ও ইলেকট্রিক স্টার্টের বিকল্প পেয়ে যাবেন।

TVS Max 125 : ফিচার্স

ফিচারের কথা বলতে গেলে, বাইকটির সামনে ডিস্ক ব্রেক রয়েছে। এছাড়া টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক ও স্প্রিং রেয়ার সাসপেনশন রয়েছে। এই বাইকে আপনারা বেশ ভালো আন্ডার সিট স্টোরেজ স্পেস পেয়ে যাবেন‌। এতে মোবাইল চার্জ দেয়ার জন্য ইউএসবি পোর্ট দেওয়া আছে। এছাড়া একাধিক রঙের বিকল্প পেয়ে যাবেন।

TVS Max 125 : দাম

বাংলাদেশে টিভিএস ম্যাক্স 125-এর দাম 35 হাজার 999 টাকা। কলকাতায় কিন্তু এই বাইকটির দাম অনেকটাই বেশি। এখানে এর এক্স শোরুম দাম 50 হাজার টাকা।