Bike Loan

TVS Apache RTR 160: টিভিএস এর ধাসু বাইক দেখলে চোখ সরানো যায়না! আজই কিনুন মাত্র 18 হাজার 500 টাকায়

Aindrila Dhani

Published on:

tvs-apache-rtr-160-second-hand-price-2024

ভারতে একাধিক কোম্পানির বাইক উপলব্ধ রয়েছে। তবে TVS Motors-এর মডেল গ্রাহকরা ভীষণ পছন্দ করেন। আপনি যদি বাইক কেনার প্ল্যান করে থাকেন, কিন্তু বাজেটের কারণে সমস্যায় পড়েন তাহলে আপনার সেই সমস্যার সমাধান রয়েছে আজকের প্রতিবেদনে। কম বাজেটের মধ্যে বিখ্যাত কোম্পানি TVS Motors-এর বাইক এবার কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

আপনি কি নতুন বাইক কেনার প্ল্যান করছেন? কিন্তু বাজেট কম! এবার সস্তায় কিনতে পারবেন TVS Apache RTR 160। এটি বেশ ভালই মাইলেজ দিতে পারে‌। এছাড়া এতে শক্তিশালী ইঞ্জিন ও আধুনিক ফিচার্স রয়েছে।

TVS Apache RTR 160-এর ইঞ্জিন ও পারফর্মেন্স

TVS Apache RTR 160-এ 159.7cc-র অয়েল কুল্ড 4 ভালভ ইঞ্জিন রয়েছে। এতে ট্র্যাক টেকনোলজির ব্যবহার করা হয়েছে। এটি 17.63 Ps শক্তি ও 14.73 Nm টর্ক উৎপাদন করতে পারে। এতে দুটি রাইডিং মোড রয়েছে। যথা :- স্পোর্ট ও আরবান।

TVS Apache RTR 160-এ রয়েছে আরামদায়ক রাইডিংয়ের সুবিধা

TVS Apache RTR 160-এ ভালো হ্যান্ডেলিংয়ের সুবিধা দেওয়ার জন্য, এতে টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক ও মনোশক রেয়ার সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এছাড়া এই বাইকে রয়েছে চওড়া টায়ার। সবমিলিয়ে আপনারা আরামদায়ক রাইডিং উপভোগ করবেন এই বাইকে।

TVS Apache RTR 160-এর আধুনিক ফিচার্স

এই বাইকে আধুনিক ফিচার্সের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা ফুল LED হেডলাইট, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, অ্যালয় হুইল ইত্যাদি পেয়ে যাবেন। এর পাশাপাশি এই বাইকে রয়েছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেমের অপশন।

TVS Apache RTR 160-এর দাম

এই বাইক আপনারা 70 হাজার টাকার আশেপাশে পেয়ে যাবেন। তবে পুরনো মডেল চাইলে কিনতে পারেন। 2019 সালের একটি মডেল 18 হাজার 500 টাকায় উপলব্ধ রয়েছে। এটি 12 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে।