Bike Loan

ADVERTISEMENT

পয়সা উসুল মাইলেজে লঞ্চ হল TVS Apache RTR 160, মোটা টাকার দরকার নেই, কাজ হবে মাত্র 3 হাজারে

KTM কে টক্কর দিতে এসেছে TVS এর নতুন মডেল। TVS Motors বিশ্বের অন্যতম টু-হুইলার প্রস্তুতকারী সংস্থা। এই কোম্পানি রেসিং দ্বারা অনুপ্রাণিত Apache বাইক লঞ্চ করেছে। এই সিরিজে এবার যুক্ত হয়েছে আরেকটি নতুন মডেল। জেনে নিন বিস্তারিত।

TVS Apache-র নতুন মডেলের দুর্দান্ত মাইলেজের পাশাপাশি থাকছে অ্যাডভান্স ফিচার্স। ভারতীয় মার্কেটে এসেছে TVS Apache RTR 160। এই মডেলটি তার লুকের জন্য গ্রাহকদের বেশ পছন্দ হয়েছে। এই মডেলটি প্রতি ঘন্টায় 110 কিলোমিটার বেগে ছুটতে পারে।

TVS Apache RTR 160: ফিচারস

এই বাইকের সামনের চাকায় ডিস্ক ব্রেক আর পিছনের চাকায় ড্রাম ব্রেক দেখতে পেয়ে যাবেন। এছাড়া এতে থাকছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। TVS Apache RTR 160 বাইকে ব্লুটুথ কানেক্টিভিটি সহ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার আর ডিজিটাল ডিসপ্লে দেওয়া হয়েছে।

TVS Apache RTR 160: মাইলেজ

এই বাইকটি প্রতি লিটারে 61 কিলোমিটার মাইলেজ দিতে পারে। আর টপ স্পিডে TVS Apache RTR 160 প্রতি ঘন্টায় 107 কিলোমিটার থেকে 110 কিলোমিটার বেগে ছুটতে পারে। যাঁরা রাইডিং করতে পছন্দ করেন, তাঁদের জন্য এই মডেলটি উপযুক্ত হতে পারে।

TVS Apache RTR 160: দাম

TVS Apache RTR 160 বাইকটির কার্ব ওয়েট 137 কেজি থেকে 140 কেজির মধ্যে। এটি আপনারা পাঁচটি রঙে পেয়ে যাবেন- পার্ল হোয়াইট, গ্লস ব্ল্যাক, রেসিং রেড, ম্যাট ব্লু আর টি গ্রে। এতে 159.7cc এয়ার কুল্ড ইঞ্জিন রয়েছে। আপনারা মাত্র 1.5 লাখ টাকায় এটি কিনতে পারবেন। তবে চাইলে ফাইন্যান্স প্ল্যানেও কেনা যাবে। সে ক্ষেত্রে আপনাদের 25 হাজার টাকার ডাউন পেমেন্ট করতে হবে। আর প্রতি মাসে 3 হাজার টাকা EMI দিতে হবে।