Bike Loan

Triumph Daytona 660: বাহুবলী বাইক নিয়ে বাজারে ট্রায়াম্ফ! সঙ্গে রয়েছে জমাটি ফিচার্স, চেহারা দেখে মুগ্ধ হবেন যুবকরা

Aindrila Dhani

Published on:

Triumph Daytona 660: আপনি যদি একটি নতুন বাইক কেনার প্ল্যান করে থাকেন তাহলে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখুন। নতুন বাইক কেনার সময় আমরা বুঝতে পারি না নিজের বাজেটের মধ্যে কোন্ মডেলটি কেনা বেস্ট হবে? এবার আপনারা চাইলে Triumph Daytona 660 কিনতে পারবেন। ইউরোপের পর এবার ভারতের লঞ্চ হতে চলেছে এই সুপার বাইকটি।

এই বাইকের রাইট বাই ওয়্যার, রোড, স্পোর্ট আর রেইনের মতো রাইডিং মোড পেয়ে যাবেন। এছাড়া এতে বাই কুইকশিফ্টারের মতো ফিচার পেয়ে যাবেন। প্রতি লিটারে 20 কিলোমিটার মতো মাইলেজ দিতে সক্ষম Triumph Daytona 660।

Triumph Daytona 660: ইঞ্জিন

এই বাইকে 660cc-র ইন লাইন, 3 সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই একই ইঞ্জিন Trident ও‌ Tiger Sport-এ ব্যবহার করা হয়েছে। এই বাইকের ইঞ্জিনের সাথে 240 ডিগ্রি ফায়রিং অর্ডারের ব্যবহার করা হয়েছে। মাইলেজের কথা বলতে গেলে, Triumph Daytona 660 প্রতি লিটারে 20 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

Triumph Daytona 660: ফিচার্স

এতে ট্রায়াম্ফের অনেক ইলেকট্রনিক রাইডিং ফিচার রয়েছে, যেমন- রাইড বাই ওয়্যার। এছাড়া তিনটি রাইডিং মোড পেয়ে যাবেন। যথা:- রোড, স্পোর্ট, রেইন। এর পাশাপাশি বাই কুইকশিফটার এবং সুইচেবল ট্র্যাকশন কন্ট্রোলের মতো ফিচার্স অফার করে। আর এই বাইকটি তিনটি নতুন কালার অপশনের সাথে বাজারে পাওয়া যাবে। যার মধ্যে থাকবে কার্নিভাল রেড এর সাথে স্যাফায়ার ব্ল্যাক, জেট ব্ল্যাকের সাথে সাটিন গ্রানাইট এবং স্যাফায়ার ব্ল্যাকের সাথে স্নোডোনিয়া হোয়াইট।

Triumph Daytona 660: দাম

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই বাইক জুলাইতে লঞ্চ হবে। এর দাম 11 লাখ টাকা থেকে 12 লাখ টাকার মধ্যে হতে পারে। ভারতে লঞ্চ হওয়ার পর এর সবথেকে বড় প্রতিদ্বন্দ্বী হবে- Kawasaki Ninja 650, Kawasaki Z650, Kawasaki Ninja ZX-4RR।