Bike Loan

Toyota Urban Cruiser Hyryder: পকেটে রয়েছে মাত্র 50 হাজার? কিনতে চাইছেন ফোর হুইলার! এবার পূরণ হবে স্বপ্ন

Aindrila Dhani

Published on:

toyota-urban-cruiser-hyryder-emi-plan

Toyota Urban Cruiser Hyryder: আপনি কি 2024 সালে নতুন গাড়ি কেনার কথা ভাবছেন? কিন্তু আপনার বাজেট খুব কম! তাহলে চিন্তা করার কিছু নেই। আজকের প্রতিবেদনে আমরা এমন একটি গাড়ির কথা বলব যা আপনি মাত্র 50 হাজার টাকায় কিনতে পারবেন। আমরা কথা বলছি Toyota Urban Cruiser Hyryder-এর সম্পর্কে। এটি টয়োটার সবথেকে আকর্ষণীয় মডেলগুলির মধ্যে থেকে অন্যতম।

বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সংসার খরচ চালিয়ে নিজের শখ পূরণ করা মুখের কথা নয়। আর সাধারণ মধ্যবিত্ত মানুষের পক্ষে তো আজ তা প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। কিন্তু তা বলে এক জীবনে নিজের শখ পূরণ হবে না! তাও কি আবার হয় নাকি? Toyota Urban Cruiser Hyryder একটি জনপ্রিয় ফোর হুইলার। এতে স্মার্ট ওয়াচ কানেক্টিভিটি রয়েছে। এছাড়া ওয়্যারলেস ফোন চার্জিংয়ের সুবিধা ও পেয়ে যাবেন। প্রয়োজনীয় ফিচারের পাশাপাশি টয়োটার এই গাড়িতে রয়েছে শক্তিশালী ইঞ্জিন। এই গাড়িতে আপনারা পেট্রোল আর সিএনজি উভয় ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন। 27 কিলোমিটার মাইলেজ দিতে পারে এই গাড়ি।

Toyota Urban Cruiser Hyryder: মাইলেজ

টয়োটার এই গাড়ির মাইলেজের কথা বলতে গেলে, এতে আপনারা দুর্ধর্ষ মাইলেজ পেয়ে যাবেন। এই গাড়িতে পেট্রোল আর সিএনজি ভ্যারিয়েন্ট রয়েছে। এতে 1462cc-র পেট্রোল ইঞ্জিন রয়েছে। এর সাহায্যে গাড়ি প্রতি লিটারে 19 কিলোমিটার মাইলেজ দিতে পারে। এছাড়া 1490cc-র সিএনজি ইঞ্জিন রয়েছে। যার সাহায্যে Toyota Urban Cruiser Hyryder প্রতি লিটারে 27 কিলোমিটার মাইলেজ প্রদান করতে পারে। এতে আপনারা ম্যানুয়াল আর অটোমেটিক উভয় ট্রান্সমিশনের সুবিধা পেয়ে যাবেন।

Toyota Urban Cruiser Hyryder: ফিচার্স

এবার আমরা টয়োটার এই ফোর হুইলারটির ফিচার্স সম্বন্ধে কথা বলব। এই গাড়িতে আপনি 9 ইঞ্চির টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট ইউনিট, স্মার্টফোন কানেক্টিভিটি, ওয়ারলেস ফোন চার্জার, প্যাডেল শিফটার, হেড আপ ডিসপ্লে আর স্মার্ট ওয়াচ কানেক্টিভিটির মতো ফিচার পেয়ে যাবেন। এর পাশাপাশি গাড়িটির লুক আরো আকর্ষণীয় করে তোলার জন্য কোম্পানি এতে প্যানোরেমিক সানরুফ, অ্যামবিয়েন্ট লাইটিং আর এলইডি লাইটিংয়ের মতো সুবিধা দিয়েছে।

Toyota Urban Cruiser Hyryder: দাম

এই গাড়িটি 12.90 লাখ টাকার অন রোড দাম সহ বাজারে লঞ্চ হয়েছে। কিন্তু আপনি যদি এত টাকা দিয়ে গাড়ি কিনতে না চান তাহলে মাত্র 50 হাজার টাকা খরচ করে এটি বাড়ি নিয়ে যেতে পারবেন।

কীভাবে 50 হাজার টাকা খরচ করে Toyota Urban Cruiser Hyryder বাড়ি নিয়ে যাবেন?

আপনি চাইলে ফাইন্যান্স প্ল্যানে এই গাড়িটি কিনতে পারবেন। সেক্ষেত্রে যদি 50 হাজার টাকা ডাউন পেমেন্ট করেন তাহলে 8 শতাংশ সুদের হিসেবে আপনাকে প্রতি মাসে 20 হাজার টাকা কিস্তি জমা করতে হবে।