Bike Loan

Toyota Rumion MPV: ফিচারে হার মানাবে স্করপিওকে! চমকে দেবে চেহারা, দামও সাধ্যের মধ্যে

Aindrila Dhani

Published on:

toyota-rumion-mpv-car-price-india-2024

গাড়ি নির্মাতা কোম্পানিগুলির মধ্যে থেকে অন্যতম হলো টয়োটা। এই কোম্পানি বর্তমানে চর্চায় উঠে এসেছে। রিপোর্ট অনুযায়ী, এই কোম্পানি তাদের দুর্দান্ত মডেল MPV মার্কেটে লঞ্চ করে দিয়েছে। মার্কেটে আসার সাথে সাথেই এই গাড়ির চাহিদা সকলেরই চোখে পড়ছে।

Scorpio-কে টক্কর দিতে চলে এসেছে টয়োটা-র নতুন গাড়ি। ড্যাশিং লোকের সাথে রয়েছে লাক্সারি ফিচারস। এই গাড়িতে 7টি সিট আছে। প্রতি লিটার পেট্রোলে 26 কিলোমিটার মাইলেজ দিতে পারে এই গাড়ি। জেনে নিন বিস্তারিত।

Toyota Rumion MPV: ইঞ্জিন ও মাইলেজ

টয়োটার এই নতুন গাড়ি দুর্দান্ত মাইলেজ দিতে পারে। কোম্পানি এই গাড়িতে 1.5 লিটারের পেট্রোল ইঞ্জিন ব্যবহার করেছে। যা 75.5 কিলোওয়াট শক্তি উৎপাদন করতে পারে। এর পাশাপাশি এই গাড়ি সর্বোচ্চ 136.8 Nm টর্ক উৎপাদন করে থাকে। Toyota Rumion MPV প্রতি লিটারে 26 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে।

Toyota Rumion MPV: ফিচার্স

এই গাড়িতে টাচ স্ক্রিন অডিও সিস্টেম, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, রিমোট ক্লাইমেট কন্ট্রোল, লক ও আনলক সিস্টেম, স্মার্ট ওয়াচ কম্পেটিবিলিটি, সিট বেল্ট রিমাইন্ডার, হাই স্পিড এলার্ট, Toyota I-Connect 55+ ইত্যাদি ফিচার্স রয়েছে। এতে 7টি সিট রয়েছে। তবে কোম্পানি মার্কেটের অন্যান্য 7 সিটার গাড়িগুলি থেকে খানিকটা আলাদা ধরনের প্রস্তুত করতে চেয়েছে এই গাড়িটিকে।

Toyota Rumion MPV: দাম

এটি একটি লাক্সারি গাড়ি। দুর্দান্ত মাইলেজ আর স্মার্ট ফিচার্স সহ Toyota Rumion MPV-র এক্স শোরুম দাম 8 লাখ টাকা থেকে শুরু হচ্ছে।