Bike Loan

Toyota Land Cruiser: তরুণদের প্রথম পছন্দ টয়োটার এই গাড়ি! কিউট লুকে আঁচড় কেটেছে মনে

Pushpita Baral

Updated on:

toyota-land-cruiser-car-price

বর্তমান সময়ে তরুণরা অফ-রোডিং যানবাহনকে খুব পছন্দ করে। আপনি যদি চমৎকার অভ্যন্তরীণ ডিজাইন এবং দুর্দান্ত বৈশিষ্ট্য সহ একটি নতুন গাড়ি কেনার কথা ভাবেন, তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। দুর্দান্ত গতির এই মডেল থারের গাড়িকেও দেবে দশ গোল। আজ আমরা আপনার জন্য নিয়ে এসেছি Toyota Land Cruiser গাড়ির যাবতীয় খুঁটিনাটি তথ্য। দুর্দান্ত বৈশিষ্ট্য সহ এটি অন্যান্য যানবাহনের তুলনায় সেরা হতে চলেছে। বিশেষ করে অফ-রোডিংয়ের জন্য এই গাড়িটিকে অসাধারণ বলে মনে করা হয়। চলুন তবে জেনে নেওয়া যাক বাকি বিস্তারিত।

Toyota Land Cruiser: গাড়ির বৈশিষ্ট্য

টয়োটার এই চমৎকার ল্যান্ড ক্রুজার গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গেলে, এই গাড়ির বৈশিষ্ট্যগুলিকে উন্নত করতে কোম্পানি এতে 12.3 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, 4 জোন অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল সিস্টেম, ওয়্যারলেস চার্জিং, একাধিক USB চার্জিং পোর্ট, 14 JBL প্রিমিয়াম অডিও সিস্টেমের এর মত অনেকগুলি বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করেছে। পাশাপাশি, এতে অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে কানেক্টিভিটি, 4 জোন অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল সিস্টেম ইত্যাদির মতো দারুণ সব ফিচারস ব্যবহার করা হয়েছে।

Toyota Land Cruiser গাড়ির মাইলেজ

টয়োটা গাড়ির মাইলেজ সম্পর্কে বলতে গেলে,এই গাড়িটি প্রতি লিটারে 11 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেওয়ার ক্ষমতা রাখে। এই গাড়িতে ঘণ্টায় 165 কিলোমিটারের সর্বোচ্চ গতি দেখা যাবে। ইঞ্জিন ক্ষমতা সম্পর্কে কথা বলতে গেলে, টয়োটা তার গাড়িতে একটি 3.5 লিটার 3646ccV6 ইঞ্জিন ব্যবহার করেছে। সঙ্গে এতে পাবেন 10 গতির ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় ট্রান্সমিশন।

Toyota Land Cruiser গাড়ির দাম

আপনি যদি 2024 সালে অফ-রোডিংয়ের জন্য নিজের জন্য একটি নতুন গাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে আপনি চোখ বন্ধ করে টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়িটি কিনতে পারেন। এটি ভারতীয় বাজারে দুর্দান্ত বৈশিষ্ট্য এবং বিলাসবহুল ইন্টেরিয়র সহ 2.10 কোটি টাকার এক্স-শোরুম মূল্যে পাওয়া যাবে।