Bike Loan

Toyota FJ Cruiser 2024: ছুটবে পাহাড় জঙ্গলের চিরে! চোখ ধাঁধানো ডিজাইনে টয়োটা, কিউট লুকে আঁচড় কেটেছে মনে

Pushpita Baral

Published on:

toyota-fj-cruiser-2024-features-2024

Toyota এখন ভারতীয় বাজারে তাদের গাড়ি লঞ্চ করতে চলেছে , যার নাম Toyota FJ Cruiser। আপনিও যদি সাশ্রয়ী মূল্যের এই গাড়িটি কিনতে চান, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। টয়োটা এফজে ক্রুজারে, একটি খুব শক্তিশালী ইঞ্জিন পাবেন এবং এই গাড়িতে আপনি দুর্দান্ত বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন দেখতে পাবেন। চলুন তবে জেনে নেওয়া যাক বিস্তারিত তথ্য।

Toyota FJ Cruiser 2024: ইঞ্জিন পাওয়ার

টয়োটা এফজে ক্রুজারের ইঞ্জিন সম্পর্কে কথা বলতে গেলে, আপনি অফ-রোডের জন্য এতে একটি শক্তিশালী ইঞ্জিন পাবেন। এতে একটি 3346cc 6 সিলিন্ডার V আকৃতির ভালভস সিলিন্ডার DOHC ডিজেল ইঞ্জিন থাকবে। এই 3.3 লিটার ইঞ্জিনটি সর্বোচ্চ 4000Rpm-এ 304Bhp হর্স পাওয়ার তৈরি করবে এবং 1600Rpm-এ 700Nm টর্ক জেনারেট করবে। এতে আপনি 6 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স এবং স্বয়ংক্রিয় ট্রান্সমিশন পাবেন।

Toyota FJ Cruiser 2024: বৈশিষ্ট্য

আপনি এতে অনেক আধুনিক বৈশিষ্ট্য পাবেন। যেমন হ্যান্ডলিং, ড্রাইভার-কেন্দ্রিক ককপিট, দুর্দান্ত স্টিয়ারিং হুইল এবং সাউন্ড সিস্টেম, অ্যানালগ, ইলেকট্রনিক 2 ট্রিপ, জ্বালানী খরচ, ট্যাকোমিটার, সামঞ্জস্যযোগ্য ক্লাস্টার উজ্জ্বলতা, অ্যান্ড্রয়েড অটো, অ্যাপল। কারপ্লে, এলসিডি ডিসপ্লে, 6 স্পিকার, স্টিয়ারিং মাউন্টেড কন্ট্রোল, ভয়েস কমান্ড, জিপিএস নেভিগেশন সিস্টেম, ব্লুটুথ কানেক্টিভিটি, এলইডি হেডল্যাম্প, ডিআরএল প্রজেক্টর হেডল্যাম্প, ক্রুজ কন্ট্রোলের মতো অনেক বৈশিষ্ট্য এই মডেলে থাকবে।

Toyota FJ Cruiser 2024: মূল্য

টয়োটা এফজে ক্রুজারের দাম সম্পর্কে কথা বললে , বিভিন্ন শহরে বিভিন্ন ভেরিয়েন্ট অনুসারে এর দাম 35 লক্ষ টাকা (এক্স-শোরুম মূল্য) থেকে 48 লক্ষ টাকা হতে পারে (এক্স-শোরুম মূল্য)।