Bike Loan

Techo Electra Neo: স্মার্টফোনের দামে স্কুটার কেনার সুযোগ! দুরন্ত মাইলেজের সাথে বাজারে এল নতুন স্কুটি

Aindrila Dhani

Updated on:

techo-electra-neo-specifications

আপনি কি ইলেকট্রিক স্কুটার কিনতে চাইছেন? বাজেট ফ্রেন্ডলি দামে আপনাদের জন্য নিয়ে এসেছি ইলেকট্রিক স্কুটারের খোঁজ। একবার সম্পূর্ণ চার্জে এটি 80 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারবে। জেনে নিন বিস্তারিত।

Techo Electra Neo Electric Scooter সম্পর্কে তথ্য

আজকের প্রতিবেদনে আমরা কথা বলব Techo Electra Neo Electric Scooter-এর সম্পর্কে। এতে আপনারা আকর্ষণীয় ডিজাইন আর দারুন ফিচার্স পেয়ে যাবেন। সাথে তো দুর্দান্ত স্পেসিফিকেশন রয়েছেই। কোম্পানি এই মডেলটিকে স্পোর্টি লুক দেওয়ার চেষ্টা করেছে। লুকের দিক থেকে এই ইলেকট্রিক স্কুটারটি অনেকটা Honda Dio-র মতো দেখতে।

Techo Electra Neo Electric Scooter : ফিচার্স ও ব্যাটারি

এই বাইকের সামনে LED হেডলাইট, 12 লিটারের বুট স্টেস, ডিজিটাল স্পিডোমিটার, সেন্ট্রাল লকিং সিস্টেম, মোবাইল USB পোর্ট আর অ্যালয় হুইল রয়েছে। এছাড়া Techo Electra Neo Electric Scooter -এ 250 ওয়াটের BLDC মোটর ব্যবহার করা হয়েছে। সিঙ্গেল চার্জে এটি 60 কিলোমিটার থেকে 65 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিয়ে থাকে। এটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 5 ঘন্টা থেকে 7 ঘন্টা। Techo Electra Neo Electric Scooter আপনারা সাদা, হলুদ, লাল আর কালো রঙে পেয়ে যাবেন।

Techo Electra Neo Electric Scooter-এর দাম কত?

যাঁরা সাশ্রয়ী মূল্যে ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভাবছেন তাঁদের Techo Electra Neo Electric Scooter কিন্তু পছন্দ হতে পারে। এই ইলেকট্রিক স্কুটারের এক্স শোরুম মূল্য 43 হাজার 967 টাকা। এটি কিনতে চাইলে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট থেকে বুক করতে পারেন। আবার নিকটবর্তী শোরুম থেকেও Techo Electra Neo Electric Scooter কিনতে পারবেন।