Bike Loan

Tata Safari: ফের নতুন অবতারে ফিরছে টাটা সাফারি! রাস্তায় নামালে তাকাবে সবাই ঘাড় ঘুরিয়ে

Pushpita Baral

Published on:

tata-safari-check-features

বিশ্ব বাজারে একাধিক টাটা সাফারি গাড়ি আনা হচ্ছে। যেগুলিতে দুর্দান্ত বৈশিষ্ট্য এবং বিলাসবহুল ডিজাইন সহ সেরা ইঞ্জিন ক্ষমতা রয়েছে। অবশ্য এসব গাড়ির দামও তুলনামূলক কিছুটা বেশি। আজ আমরা আপনাদের জানাব Tata Safari গাড়ির 7-সিটার সেগমেন্ট মডেল সম্পর্কিত যাবতীয় খুঁটিনাটি তথ্য।

Tata Safari গাড়ির বৈশিষ্ট্য

টাটা সাফারি গাড়ির আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলির কথা বলতে গেলে, আপনি এতে পাবেন 12.3 ইঞ্চি টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, অটোমেটিক এসি, প্যানোরামিক সানরুফ, এয়ার পিউরিফায়ার, 10.25-ইঞ্চি সম্পূর্ণ ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে, 10-স্পীকার JBL সাউন্ড সিস্টেম, ওয়্যারলেস ফোন চার্জার, 6. -এয়ারব্যাগ, টায়ার প্রেশার মনিটরিং সিস্টেম, ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল এবং 360-ডিগ্রি ক্যামেরার মতো দুর্দান্ত ফিচারস।

Tata Safari গাড়ির ইঞ্জিন

টাটা সাফারি গাড়ির সেরা ইঞ্জিন ক্ষমতা সম্পর্কে বলতে গেলে, কোম্পানিটি এই গাড়ির ইঞ্জিন ক্ষমতাকে অসাধারণ করে তুলতে এতে একটি 2.0 লিটার ডিজেল ইঞ্জিন ব্যবহার করেছে। এই ইঞ্জিনটি 6 গতির ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় ট্রান্সমিশন সহ উপলব্ধ। টাটা সাফারি গাড়ির মাইলেজের কথা বললে, আপনি ম্যানুয়াল ট্রান্সমিশনে প্রায় 17 কিমি এবং স্বয়ংক্রিয় ট্রান্সমিশনে 15 কিমি মাইলেজ পাবেন।

Tata Safari গাড়ির দাম

ভারতের বাজারে টাটা সাফারির কুল গাড়ির দাম 16.19 লক্ষ টাকা থেকে শুরু হয়৷