Bike Loan

Tata Punch EV: দেশের সবথেকে সস্তার গাড়ি! একবার ফুল চার্জে ঘোরা যাবে সারা শহর, পাবেন 26 হাজার টাকার মাসিক কিস্তিতে

Aindrila Dhani

Published on:

tata-punch-ev-emi-plan

Tata Punch EV EMI: ভারতের অন্যতম বিখ্যাত অটোমোবাইল কোম্পানি হল টাটা মোটরস্। এই কোম্পানি ভারতের দুর্দান্ত কিছু ফোর হুইলার লঞ্চ করেছে। এর অন্যতম জনপ্রিয় মডেল হল টাচ পাঞ্চ। এখন এর ইলেকট্রিক ভ্যারিয়েন্টও বাজারে চলে এসেছি। সেফটির দিক থেকে 5 তার রেটিং রয়েছে এই গাড়িতে। এবার খুব কম দামে কিনতে পারবেন এই মডেল।

এই গাড়িতে 5টি ভ্যারিয়েন্ট রয়েছে। যথা:- স্মার্ট, অ্যাডভেঞ্চার, স্মার্ট প্লাস, এম্পাওয়ার্ড আর এম্পাওয়ার্ড প্লাস। আপনি যদি বাজেটের কারণে এই গাড়ি কেনার থেকে পিছিয়ে আসার কথা ভাবেন তাহলে ভুল করছেন। কারণ মাত্র 26 হাজার 256 টাকার মাসিক EMI দিয়ে টাটা পাঞ্চ ইভি কিনতে পারবেন।

Tata Punch EV: রেঞ্জ

টাটা পাঞ্চ ইভিতে দুটি ব্যাটারি প্যাক রয়েছে। প্রথমটি হল 25 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির, যা 82 পিএস শক্তি আর 114 এনএম টর্ক উৎপাদন করতে পারে। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 315 কিলোমিটার রেঞ্জ দিতে পারে এটি। আর দ্বিতীয়টি হল 35 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির, যা 122 পিএস শক্তি ও 190 এনএম টর্ক উৎপাদন করে। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে নিশ্চিন্তে 421 কিলোমিটার যেতে পারবেন।

Tata Punch EV: ফিচার্স

ফিচারের কথা বলতে গেলে, এই ইলেকট্রিক গাড়িতে এয়ার পিউরিফায়ার, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট, ওয়ারলেস অ্যান্ড্রয়েড অটো, অ্যাপেল কার প্লে কানেক্টিভিটি রয়েছে। এছাড়া 10.25 ইঞ্চির সম্পূর্ণ ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে রয়েছে। এর পাশাপাশি আপনারা সানরুফের সুবিধা পেয়ে যাবেন। সুরক্ষার জন্য 6টি এয়ার ব্যাগ, 360 ডিগ্রি ক্যামেরা, ইলেকট্রনিক্স স্টেবিলটি কন্ট্রোল আর অটো হোল্ড সহ ইলেকট্রনিক পার্কিং ব্রেকের মতো সেফ্টি ফিচার রয়েছে।

কীভাবে 26 হাজার 256 টাকায় Tata Punch EV কিনবেন?

টাটা পাঞ্চ ইভির এক্স শোরুম দাম 10 লাখ 98 হাজার 999 টাকা থেকে শুরু হয়েছে। আপনাদের বাজেটে অসুবিধা হলে ফাইন্যান্স প্ল্যানে কিনতে পারবেন। সেক্ষেত্রে 1 লাখ 15 হাজার টাকা ডাউন পেমেন্ট করলে 9.8 শতাংশ সুদের হারে 4 বছরের জন্য প্রতি মাসে 26 হাজার 256 টাকা করে EMI জমা করতে হবে।