Bike Loan

গাড়ি কেনার এই তো সুযোগ! 1 লাখ টাকা ছাড়ে Tata Punch, অফার সীমিত

Aindrila Dhani

Published on:

tata-punch-discount-offer-2024

আমাদের দেশের বিখ্যাত অটোমোবাইল কোম্পানি Tata Motors সম্পর্কে আপনারা নিশ্চয়ই জানেন। এবার এই কোম্পানি আরও বেশি টপ রেটেড গাড়ি ডিসকাউন্টে আনতে চলেছে। এইসব গাড়িগুলিতে আপনারা দুর্দান্ত অফার পেয়ে যাবেন। আপনারাও যদি ঝাক্কাস গাড়ি কম দামে কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই সুযোগকে কাজে লাগান।

Tata Motors তাদের Tata Punch-এ আনতে চলেছে দারুন অফার। এই সম্পর্কে বিস্তারিত আমাদের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে। এই গাড়িতে 5 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স যাবেন। এছাড়া এতে এয়ার কন্ডিশনের সুবিধাও রয়েছে।

Tata Punch: ইঞ্জিন

এই গাড়িতে শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা পেট্রোল আর CNG ইঞ্জিনের অপশন পেয়ে যাবেন। Tata Punch-এ 1199cc-র পেট্রোল ইঞ্জিন রয়েছে। যা 6,000 rpm-এ 87.8 Ps শক্তি ও 3,350 rpm-এ 115 Nm টর্ক উৎপাদন করে। অপরদিকে এই গাড়িতে ব্যবহৃত CNG ইঞ্জিন 6,000 rpm-এ 73.5 Ps শক্তি ও 3,250 rpm-এ 103 Nm টর্ক উৎপাদন করে। ইঞ্জিনের সাথে 5 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্সের সুবিধা রয়েছে। এই গাড়ির পেট্রোল ইঞ্জিন প্রতি লিটার 20 কিলোমিটার মাইলেজ দিতে পারে। আর CNG ইঞ্জিন প্রতি লিটারে 28 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Tata Punch: ফিচার্স

এই গাড়িতে বেশ কিছু এডভান্স ফিচারের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা 7 ইঞ্চির ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল, অটোমেটিক এয়ার কন্ডিশনার, স্টার্ট ও স্টপের জন্য পুষ বাটন ইত্যাদি পেয়ে যাবেন। এছাড়াও এতে রয়েছে ক্রুজ কন্ট্রোল। Tata Punch-এ সুরক্ষার জন্য ডুয়েল ফ্রন্ট এয়ার ব্যাগ, EBD, ABS, রেয়ার ডিফগার, রেয়ার পার্কিং সেন্সর, রেয়ার ভিউ ক্যামেরা, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, ISOFIX অ্যাঙ্কার দেওয়া হয়েছে। এই গাড়ির সামনের চাকার ডিস্ক ব্রেক আর পিছনের চাকায় ড্রাম ব্রেকের ব্যবহার করা হয়েছে।

Tata Punch এর দাম

এই গাড়িতে আপনারা সাতটি রংয়ের অপশন পেয়ে যাবেন। দামের কথা বলতে গেলে, Tata Punch আপনারা সর্বোচ্চ 6.15 লাখ টাকার (এক্স শোরুম) মধ্যে পেয়ে যাবেন। তবে যদি CSD-র মাধ্যমে কেনেন সেক্ষেত্রে মাত্র 5.45 লাখ টাকা লাগবে।