Bike Loan

TATA Electric Cycle: বাজেট কম? রইল সস্তার সেরা ইলেকট্রিক সাইকেল! 90 কিমি রেঞ্জ সহ দুরন্ত গতি

Pushpita Baral

Published on:

tata-electric-cycle-price

আজ আমরা আপনাদের ভারতের বিখ্যাত কোম্পানির ইলেকট্রিক সাইকেল সম্পর্কে বলতে যাচ্ছি। যেটিতে আপনি এখনও পর্যন্ত সেরা রেঞ্জ এবং গতি পাবেন, তাও আবার খুব কম দামে! এই কোম্পানির নাম টাটা যা ভারতের একটি বিখ্যাত কোম্পানি। আজ আমরা আপনাদের সাথে TATA ইলেকট্রিক সাইকেল সম্পর্কে কথা বলতে যাচ্ছি । কমবেশি সকলেই জানেন, টাটা কোম্পানির পণ্যগুলি ভারতে সর্বাধিক বিক্রিত পণ্য। আপনি যদি এই বৈদ্যুতিক সাইকেল সম্পর্কে সম্পূর্ণ তথ্য জানতে চান, তবে পড়ুন শেষ পর্যন্ত।

TATA Electric Cycle-র সিঙ্গেল চার্জ রেঞ্জ

টাটা কোম্পানি এই TATA ইলেকট্রিক সাইকেলে একটি দুর্দান্ত রেঞ্জ সরবরাহ করতে চলেছে। কোম্পানি এই বৈদ্যুতিক সাইকেলটিকে আরও উন্নত পদ্ধতিতে তৈরি করেছে। এটি একবার সম্পূর্ণ চার্জে খুব ভালো রেঞ্জ দেবে। টাটা কোম্পানির মতে, আপনি এই বৈদ্যুতিক সাইকেলটি একবার সম্পূর্ণ চার্জে 90 কিলোমিটারের বেশি চালাতে পারবেন। টাটা কোম্পানি এই ইলেকট্রিক সাইকেলের ভিতরে লিথিয়াম আয়রন ব্যাটারি প্যাক দিয়েছে। যা এটিকে খুব ভালো রাইডিং রেঞ্জ দিতে সাহায্য করে। এই বৈদ্যুতিক সাইকেলের ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে মাত্র 4 থেকে 5 ঘন্টা সময় নেয়।

TATA Electric Cycle-র গতি

এই TATA ইলেকট্রিক সাইকেলটি আপনাকে খুব আকর্ষণীয় মাত্রার গতি দেবে। যার কারণে আপনার দীর্ঘ যাত্রা খুব কম সময়ের মধ্যেই শেষ হবে। টাটা কোম্পানি এই বৈদ্যুতিক সাইকেলটিতে ঘণ্টায় 30 কিলোমিটার গতি দিয়েছে। যা সাইকেলের চেয়ে অনেক গুণ ভালো গতি প্রদান করবে। এই বৈদ্যুতিক সাইকেলের ভিতরে একটি 250 ওয়াটের BLDC মোটর লাগানো হয়েছে।

TATA ইলেকট্রিক সাইকেলের দাম

টাটা কোম্পানির বৈদ্যুতিক সাইকেলের দাম ভারতের বাজারে রাখা হয়েছে মাত্র 30,000 টাকা।