Bike Loan

Suzuki GSX 8R: বাইকের রাজা সুজুকির নতুন স্পোর্টস বাইক! আগুন লুকে বাজার কাঁপাচ্ছে, কথা বলবে হাওয়ার সঙ্গে

Aindrila Dhani

Published on:

suzuki-gsx-8r-launch-date

Suzuki GSX 8R: আপনি কি নতুন স্পোর্টস বাইক কেনার কথা ভাবছেন? খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে নতুন একটি স্পোর্টস বাইক। এতে পেয়ে যাবেন শক্তিশালী ইঞ্জিন। Suzuki GSX 8R-এর সুরক্ষার দিকে সম্পূর্ণ খেয়াল রেখেছে কোম্পানি। জেনে নিন বিস্তারিত।

800cc সেগমেন্টে নতুন স্পোর্টস বাইক লঞ্চ করতে চলেছে Maruti Suzuki। খুব শীঘ্রই ভারতের রাস্তায় Suzuki GSX 8R-কে দেখা যাবে। এতে আপনারা শক্তিশালী ইঞ্জিন, আধুনিক ফিচার্স ও আকর্ষণীয় ডিজাইন পেয়ে যাবেন। পিচ্ছিল রাস্তাতেও Suzuki GSX 8R আরামে ড্রাইভ করতে পারবেন আপনারা।

Suzuki GSX 8R-এর ইঞ্জিন

এই স্পোর্টস বাইকে 776cc-র লিকুইড কুল্ড, ইন লাইন 4 সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। কোম্পানি দাবি করেছে Suzuki GSX 8R দুর্দান্ত পারফরম্যান্স দিতে সক্ষম। এই বাইকের ইঞ্জিন 100 hp ও 80 Nm টর্ক উৎপাদন করবে।

Suzuki GSX 8R-এর মাইলেজ

Suzuki GSX 8R একটি স্পোর্টস বাইক।‌ ফলে আশা করা যাচ্ছে, খুব একটা বেশি মাইলেজ এই বাইক দিতে পারবে না‌। রাইডিং স্টাইল ও ট্রাফিকের ওপর নির্ভর করে প্রতি লিটারে মোটামুটি 30 কিলোমিটারের আশেপাশে মাইলেজ দেবে Suzuki GSX 8R।

Suzuki GSX 8R-এর ফিচার্স

Suzuki GSX 8R আধুনিক ফিচারে সমৃদ্ধ।‌ এই স্পোর্টস বাইকে আপনারা আরামদায়ক ও সুরক্ষিত রাইডিং উপভোগ করতে পারবেন। পিচ্ছিল রাস্তায় যাতে বাইকের অ্যাক্সিডেন্ট না হয়, সেজন্য Suzuki GSX 8R-এ আধুনিক টেকনোলজির ব্যবহার করেছে কোম্পানি। এছাড়া জরুরী অবস্থার বাইকে ব্রেক কষার সময় যেন চাকা লক না হয়ে যায়, সেদিকেও খেয়াল রাখা হয়েছে। রাতে অন্ধকার রাস্তায় বাইক চালাতে সুবিধার জন্য LED হেডলাইট ও LED টেইল লাইট ব্যবহার করেছে কোম্পানি।

Suzuki GSX 8R-এর দাম (Suzuki GSX 8R Price)

Suzuki GSX 8R-এর সঠিক দাম কোম্পানি এখনও জানায়নি। তবে মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই স্পোর্টস বাইকের এক্স শোরুম দাম 11 লাখ টাকা থেকে 12 লাখ টাকার মধ্যে হতে পারে।

Suzuki GSX 8R-এর লঞ্চ ডেট

Suzuki GSX 8R ভারতীয় বাজারে 2025-এ লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে।