Bike Loan

Suzuki Gixxer SF: মাত্র 60,000 টাকায় পাওয়া যাচ্ছে দুর্দান্ত সুজুকি বাইক! ফিচার ও স্পেসিফিকেশনগুলি জেনে নিন

Gourav Mondal

Published on:

suzuki-gixxer-sf-buy-at-just-rs-60000

এমন অনেক মানুষ আছেন যারা নিজস্ব প্রয়োজনে বাড়িতে একটি স্কুটার কিনে রাখতে চান। তবে এই চাহিদার পিছনে প্রধান বাধা হয়ে দাঁড়ায় অর্থ। একসাথে অনেকটা বেশি টাকা খরচ করে একটি উন্নত মানের বাইক কেনা অনেকের পক্ষেই সম্ভব হয় না। তবে আপনিও যদি স্বল্প দামে একটি উন্নত প্রযুক্তি যুক্ত মোটর সাইকেল কিনতে চান, তবে একটি দুর্দান্ত অফার পেয়ে যেতে পারেন। মাত্র ৬০ হাজারে আপনি ঘরে আনতে পারেন Suzuki Gixxer SF। এই মোটর সাইকেলে ঠিক কি কি সুবিধা পাবেন এবং কিভাবে অফারে স্বল্প খরচে এটি কিনতে পারবেন তা জেনে নিন।

আরামদায়ক রাইডিং

বাইক আরোহীকে আরামদায়ক রাইডিং উপভোগ করানোর জন্য Suzuki Gixxer SF বাইকটিতে রয়েছে উন্নত মানের সিট। এতে হ্যান্ডেলবারের অবস্থানও সঠিক ভাবে নির্ধারণ করা হয়েছে। এর ফলে দীর্ঘ যাত্রাপথে রাইডারকে কোনো কষ্ট অনুভব করতে হবে না। এছাড়াও এতে রয়েছে সাসপেনশন সিস্টেম, যা অত্যন্ত উন্নত রাইডিং পরিষেবা দিতে সক্ষম।

শক্তিশালী ইঞ্জিন

Gixxer SF 250 বাইকটিতে রয়েছে একটি 249 cc ফুয়েল-ইনজেক্টেড ইঞ্জিন। এই শক্তিশালী ইঞ্জিনটি 26.5 PS শক্তি এবং 22.2 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। হাইওয়েতে স্টেক এর ক্ষেত্রে বা শহুরে অঞ্চলের ট্রাফিকের মধ্যে এই ইঞ্জিনটি দুর্দান্ত পারফরম্যান্স দিতে পারে।

দুর্দান্ত ফিচার

Gixxer SF 250 অত্যাধুনিক নানা ফিচার দিয়ে তৈরি করা হয়েছে। এতে আছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। সঙ্গে আছে ডুয়াল চ্যানেল ABS বা অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। LED হেডলাইট এবং টেললাইট এর সৌন্দর্যকে অনেকটা বৃদ্ধি করে। এছাড়াও সুজুকি রাইড কানেক্টের মত বৈশিষ্ট্যও দেওয়া হয়েছে এই বাইকে।

বাইকের অসুবিধা

নানা ধরনের সুবিধা থাকা সত্ত্বেও এই বাইকে বেশ কিছু অসুবিধাও আছে। প্রথমত এই বাইকটির মাইলেজ কিছুটা কম এবং দ্বিতীয়ত এই বাইকের যে সিটটি তৈরি করা হয়েছে তা বাইক চালকের জন্যই আরামদায়ক। পিছনে যিনি বসবেন তিনি কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন।

কত দামে কিনতে পারবেন?

বর্তমানে Quikr-এ এই বাইকের 2016 মডেলটি পাওয়া যাচ্ছে মাত্র 60000 টাকায়। সুযোগ হাতছাড়া করতে না চাইলে আজই Quikr অ্যাপে প্রবেশ করে বিস্তারিত জেনে নিন।