Bike Loan

Suzuki Gixxer SF 150: নামটাই কাফি, চমৎকার বাইক! যেমন লুক তেমন ফিচার, মাত্র এই দামে

Aindrila Dhani

Published on:

suzuki-gixxer-sf-150-sporty-bike-price-and-features

অনেকেই লং ড্রাইভে যেতে পছন্দ করেন। লং ড্রাইভে ঘুরতে যাওয়ার জন্য বাজেট ফ্রেন্ডলি সেগমেন্টে একটি দারুণ বাইক রয়েছে। এটি আপনারা 150cc সেক্টরে পেয়ে যাবেন। দারুন মজবুত এই মডেলটি। জেনে নিন বিস্তারিত।

Maruti Suzuki বিখ্যাত একটি অটোমোবাইল ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানির একাধিক মডেল আপনারা ভারতের রাস্তায় দেখতে পেয়ে যাবেন। এবার 150cc সেগমেন্টে চলে এসেছেন নতুন বাইক। সাথে রয়েছে ফুয়েল ইনজেক্টটেড ইঞ্জিন। আজকের প্রতিবেদনে আমরা Suzuki Gixxer SF 150-র সম্পর্কে বলব।

Suzuki Gixxer SF 150: ইঞ্জিন

এই ঝাক্কাস বাইকে আপনারা 155cc-র এয়ার কুল্ড ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন রয়েছে। যা 8000 rpm-এ 13.6 Ps শক্তি ও 6000 rpm-এ 13.8 Nm টর্ক উৎপাদন করে।

Suzuki Gixxer SF 150 বাইকের মাইলেজ

এখন পেট্রোল আর ডিজেলের দাম বেড়েছে, তা দেখে গ্রাহকরা অল্প জ্বালানি তেলে বেশি মাইলে দেয় এমন বাইকের খোঁজ করছেন। Suzuki Gixxer SF 150 বেশ ভালই মাইলেজ দেয়। কোম্পানি দাবি করছে, এই মডেলটি প্রতি লিটারে 45 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। এই সেগমেন্টে Suzuki Gixxer SF 150-র ফুয়েল এফিসিয়েন্সি সব থেকে বেস্ট বলেই শোনা যাচ্ছে।

Suzuki Gixxer SF 150 বাইকের মাইলেজ

যেকোনো বাইক কেনার সময় তার ইঞ্জিন আর মাইলেজের পাশাপাশি দাম দেখে নেওয়া ভীষণ দরকার। সবার পক্ষে বেশি দাম দিয়ে বাইক কেনা সম্ভব হয় না। ভারতীয় মার্কেটে বেশ কিছু মডেল বাজেট ফ্রেন্ডলি দামে উপলব্ধ রয়েছে। কিন্তু সব মডেলের তো আর কোয়ালিটি ভালো হয় না।

Maruti Suzuki-র বাইকের কোয়ালিটি সম্পর্কে কোন প্রশ্ন নেই। Suzuki Gixxer SF 150-এর এক্স শোরুম দাম 1.37 লাখ টাকা থেকে শুরু হয়েছে। আর এই বাইকের টপ মডেলের এক্স শোরুম দাম 1.46 লাখ টাকা। যাঁরা স্পোর্টি লুকের বাইক পছন্দ করেন, তাঁদের জন্য এটি একেবারে উপযুক্ত।