Bike Loan

Suzuki Burgman Street EX: এবার জমবে খেলা! টেক্কা দেবে বাইক কেও, সুজুকির এই স্কুটি কিনতে ঝাপিয়ে পড়ল সবাই

Aindrila Dhani

Published on:

suzuki-burgman-street-ex-price

Suzuki Burgman Street EX: এখন ভারতীয় বাজারে দ্রুত হারে স্কুটারের চাহিদা বেড়ে চলেছে। বিশেষ করে মেয়েদের মধ্যে স্কুটারের প্রতি আকর্ষণ বৃদ্ধি পেয়েছে। আপনিও কি নতুন ডিজাইন ও ভালো ফিচারের স্কুটারের খোঁজ করছেন? আপনি যদি নিজের জন্য নতুন ধরনের স্কুটারের খোঁজে থাকেন, তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য।

এবার স্পোর্টি লুকের স্কুটার ছুটবে ভারতের রাস্তায়। চলে এসেছে Suzuki Burgman Street EX। এতে 21.5 লিটারের আন্ডার সিট স্টোরেজ পেয়ে যাবেন। প্রতি লিটারে 48 কিলোমিটার মাইলেজ দিতে পারে এই স্কুটার। জেনে নিন বিস্তারিত।

Suzuki Burgman Street EX: ইঞ্জিন

Suzuki Burgman Street EX-এ 124cc-র সিঙ্গেল সিলিন্ডার শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। যা 8.7 Ps শক্তি ও 10 Nm টর্ক উৎপাদন করতে পারে। Suzuki Burgman Street EX-এ EASS টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এতে অটো কাট অফ পিচার রয়েছে।

Suzuki Burgman Street EX: মাইলেজ

এখন পেট্রোলের ঊর্ধ্বমুখী দামের কারণে বেশিরভাগ গ্রাহক ভালো মাইলেজের স্কুটারের খোঁজ করছেন। Suzuki Burgman Street EX সেক্ষেত্রে ব্যতিক্রম নয়। প্রতি লিটারে 48 কিলোমিটার মাইলেজ দিতে পারে এটি।

Suzuki Burgman Street EX: ফিচার্স

Suzuki Burgman Street EX-এ আপনারা এডভান্স ফিচারের সুবিধা পেয়ে যাবেন। এতে ব্লুটুথ কানেক্টিভিটি, ডিজিটাল ডিসপ্লে, LED হেডল্যাম্প, টেইল লাইট ও সুজুকি স্টার্ট স্টপ সিস্টেম রয়েছে। এর পাশাপাশি এই স্কুটারে USB চার্জিং সাপোর্ট, 2 লিটারের গ্লাব বক্স, সাইলেন্ট স্টার্ট সিস্টেম আর 21.5 লিটারের আন্ডার সিট স্টোরেজ পেয়ে যাবেন।

Suzuki Burgman Street EX: দাম

Suzuki Burgman Street EX আপনারা মেটালিক ম্যাট প্ল্যাটিনাম, মেটালিক ম্যাট ব্ল্যাক আর মেটালিক রয়েল ব্রোঞ্জ রংয়ের বিকল্পে পেয়ে যাবেন। এই স্কুটারের এক্স শোরুম দাম 1.28 লাখ টাকা।