Bike Loan

Suzuki Burgman: এই স্কুটি কেনার জন্য যুবকরা পাগল! হার মানাবে বাইককেও, ফিচারের তুলনায় দাম কম

Aindrila Dhani

Published on:

suzuki-burgaman-price

আপনাদের দিওয়ানা করতে চলে এসেছে Suzuki-র নতুন স্কুটার। কম দামে পেয়ে যাবেন বেশি মাইলেজ। এখন ভারতীয় মার্কেটে টু-হুইলার গাড়ির চাহিদা দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে। এটা দেখে Suzuki কোম্পানি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি ফ্যামিলি স্কুটার। যার নাম Suzuki Burgman।

এই স্কুটারে স্মার্ট ফিচারের সুবিধা পেয়ে যাবেন। এছাড়া দীর্ঘ মাইলেজ ও দুর্দান্ত পারফর্মেন্স তো রয়েছেই। Suzuki Burgaman-এর দাম কিন্তু খুব বেশি নয়। আপনার বাজেট যদি 1 লাখ টাকা হয়, তার মধ্যেই পেয়ে যাবেন এটি। এই স্কুটারে গ্রাহকদের চাহিদা ও প্রয়োজনীয়তার থেকে সম্পূর্ণ খেয়াল রেখেছে কোম্পানি।

Suzuki Burgman বাইকের ইঞ্জিন ও পারফরমেন্স

সবার প্রথমে আমরা Suzuki Burgaman-এর ইঞ্জিন ক্যাপাসিটির সম্পর্কে কথা বলব। এই স্কুটারে 125cc-র সিঙ্গেল সিলিন্ডার, ফিউল ইনজেকটেড ব্যবহার করা হয়েছে। যার ফলে অল্প পেট্রলেই ভালো মাইলেজ দিতে পারবে Suzuki Burgaman। এই ইঞ্জিন 8.7 bhp শক্তি ও 10 Nm টর্ক উৎপাদন করতে পারে।

Suzuki Burgman বাইকের ফিচার্স

এই স্কুটারে আপনারা স্মার্ট ফিচারের সুবিধা পেয়ে যাবেন। Suzuki Burgman-এ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল অডোমিটার, ডিজিটাল ট্রিপমিটার, ডিজিটাল ট্যাকোমিটার সহ বেশ কিছু এডভান্স ফিচার যুক্ত করেছে কোম্পানি।

Suzuki Burgman বাইকের দাম

Suzuki Burgaman-এর দামের কথা বলতে গেলে, আপনারা অল্প বাজেটের মধ্যেই এটি পেয়ে যাবেন। ভারতীয় বাজারে এই স্কুটারের এক্স শোরুম দাম 1 লাখ টাকা থেকে শুরু হয়েছে। তবে আপনারা যদি টপ ভ্যারিয়েন্ট কিনতে চান, তার এক্স শোরুম দাম রাখা হয়েছে 1 লাখ 3 হাজার টাকার আশেপাশে।