Bike Loan

Steelbird Breeze On: গরমে হেলমেট পরতে আর অসুবিধা? পাবেন ঠান্ডার অনুভূতি, দাম মাত্র 2 হাজার

Aindrila Dhani

Published on:

steelbird-breeze-on-helmet-for-summer-2024

গরমকালে হেলমেট পরে গাড়ি চালানো সত্যিই অস্বস্তিকর। আর তীব্র তাপপ্রবাহে তো সেই কষ্ট কয়েক গুণ বেড়ে যায়। এই সময় সুবিধা হয় গাড়ি চালকদের। তুলনামূলক আরামে তাঁরা গাড়ি চালাতে পারেন। কিন্তু সমস্যায় পড়তে হয় টু-হুইলার চালকদের। এই সমস্যার সমাধান এবার চলে এসেছে।

সম্প্রতি হেলমেট তৈরিকারী কোম্পানি স্টিল বোর্ড তাদের নতুন প্রোডাক্ট উন্মোচন করেছে। কোম্পানি Breeze On নামে এমন এক হেলমেট ডিজাইন করেছে যা গরমকালে ঠান্ডার অনুভূতি দেবে। জেনে নিন বিস্তারিত।

Steelbird Breeze On এর স্পেসিফিকেশন

কোম্পানি জানিয়েছে, এই হেলমেট বেশ কিছু সাবধানতাকে মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। এর সেল বানানোর জন্য হাই ইম্প্যাক্ট থার্মোপ্লাস্টিস ব্যবহার করা হয়েছে। এই হেলমেট BIS সার্টিফিকেট প্রাপ্ত। এছাড়া এতে ভেন্টিলেশনের জন্য চারপাশে ছোট ছোট জায়গা দেওয়া আছে। এই ভেন্টগুলির কারণে Steelbird Breeze On ঠান্ডা থাকে। এছাড়া গ্রাহকরা জানিয়েছেন, এই হেলমেট গরমে দারুন রাইডের অনুভব দেয়। এর ভেন্টিলেশন সিস্টেমও বেশ ভালো। গরমের মধ্যে এই হেলমেট পরে বাইক চালাতে খুব একটা অসুবিধা হয় না।

এই হেলমেটের ভেতরের কুশন বানানোর জন্য সফ্ট লাইকা ক্লথ ব্যবহার করা হয়েছে। এর সাথে রয়েছে ব্ল্যাক এক্সটেন্ডেড পলিস্টায়রিন স্ট্রাকচার। Steelbird Breeze On-এ সান শিল্ড ও মাইক্রোমেটিক বাকল দেওয়া হয়েছে। স্পোর্ট এক্টিভিটিতেও এই হেলমেট ব্যবহার করা যাবে।

Steelbird Breeze On-এর দাম

এই হেলমেট এর দাম শুরু হচ্ছে 2 হাজার 199 টাকা থেকে। এতে আপনারা 15টির বেশি রং পেয়ে যাবেন। এতে 580 মিলিমিটার থেকে 620 মিলিমিটার পর্যন্ত সাইজ উপলব্ধ রয়েছে‌।