Bike Loan

Kushaq Onyx: অটোমেটিক গিয়ার-সহ বাজারে স্কোডা! চমকে দেবে গাড়ির লুক, দামও সাধ্যের মধ্যে

Aindrila Dhani

Published on:

skoda-kushaq-onyx-automatic-launched-in-india

Skoda Kushaq Onyx Automatic: Skoda India ভারতে Kushaq Onyx-এর অটোমেটিক ভার্সন লঞ্চ করেছে। এই নতুন ভ্যারিয়েন্টটি অ্যাক্টিভ এবং অ্যাম্বিশন ভ্যারিয়েন্টের মাঝামাঝি জায়গায় অবস্থান করছে। Kushaq Onyx অটোমেটিক ভ্যারিয়েন্টে 1.0-লিটারের TSI পেট্রোল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই সম্পর্কে জেনে নিন বিস্তারিত।

Kushaq Onyx-এর ইঞ্জিন (Kushaq Onyx Powertrain)

Kushaq SUV-র Onyx এডিশন 2023 সালে শুধুমাত্র ম্যানুয়াল গিয়ারবক্স সহ প্রথম সকলের সামনে আনা হয়েছিল। এখন 1.0-লিটার TSI পেট্রোল ইঞ্জিনটি 6 স্পিড অটোমেটিক গিয়ার বক্স সহ লঞ্চ হয়েছে। এই ইঞ্জিন সর্বাধিক 114 bhp শক্তি এবং 178 Nm টর্ক জেনারেট করতে সক্ষম।

Kushaq Onyx-এর লঞ্চের সময় Skoda Auto India-র ব্র্যান্ড ডিরেক্টর Petr Janeba বলেছেন, Onyx ভ্যারিয়েন্টটি এই লাইন আপে একটি গুরুত্বপূর্ণ সংযোজন। এটি উচ্চতর ভ্যারিয়েন্টের ফিচার্সের সাথে সক্রিয় ট্রিমের মানকে একত্রিত করতে সমর্থ হয়েছে ৷ এই নতুন Kushaq Onyx গ্রাহকদের চাহিদা পূরণ করতে অটোমেটিক গিয়ার বক্স সহ বাজারে আনা হয়েছে। গ্রাহকরা এই মডেল নিয়ে সদর্থক মনোভাব ব্যক্ত করেছেন।

আসলে কোম্পানি Kushaq Onyx-কে তার সমগ্র বিভাগে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের মডেল হিসেবে লঞ্চ করতে চেয়েছে। এমন মডেল যা সস্তার পাশাপাশি অটোমেটিক গিয়ার বক্স যুক্ত হবে৷ এই লক্ষ্যে সফল হয়েছে তারা। গ্রাহকদের কাছাকাছি যাওয়া এবং ক্রমাগত গ্রাহকদের কথা শোনার ফলে কোম্পানির বৃদ্ধির কৌশল আরও উন্নত হতে পেরেছে। পাশাপাশি গ্রাহকদের মন জিততেও পেরেছে।

Kushaq Onyx-এর ফিচার্স (Kushaq Onyx Features)

ফিচারের কথা বলতে গেলে, Kushaq Onyx-এ DRL সহ এলইডি হেডল্যাম্প, কর্নারিং ফগ ল্যাম্প, ডি-ফগার সহ রেয়ার ওয়াইপার, হিল হোল্ড কন্ট্রোল, প্যাডেল শিফ্টার, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল এবং 6 টি এয়ারব্যাগ রয়েছে। তাছাড়া Onyx ভ্যারিয়েন্টে ফ্লোর ম্যাট, স্কাফ প্লেট, Onyx ব্যাজ এবং Onyx থিম যুক্ত কুশন রয়েছে।

Kushaq Onyx-এর দাম (Kushaq Onyx Price)

Kushaq Onyx-এর এক্স শোরুম দাম দাম 13.49 লক্ষ টাকা।