Bike Loan

Maruti Suzuki Swift VXi: জলের দরে মারুতি! দাম মাত্র 2.5 লাখ টাকা, স্বপ্ন নয় সত্যি

Aindrila Dhani

Published on:

second-hand-swift-vxi-price

আপনি কি দীর্ঘদিন ধরে নতুন গাড়ি কেনার কথা ভাবছেন? কিন্তু বাজেটের কারণে কিনতে পারছেন না! আজ আপনার জন্য দারুন একটি মডেলের খবর নিয়ে এসেছি। নিজেদের বাজেটের মধ্যেই এই গাড়ি আপনারা কিনতে পারবেন‌।

বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সব জিনিসের দামই ঊর্ধ্বমুখী। সেখানে দাঁড়িয়ে নিজের স্বপ্ন পূরণ করা বিলাসিতা হয়ে দাঁড়িয়েছে। এখন তো প্রয়োজনেও গাড়ি কিনতে পারছেন না অনেকে‌। তবে আপনাদের জন্য রয়েছে দারুণ খবর। Maruti Suzuki-র জনপ্রিয় মডেল Swift VXi এবার আপনারা বাজেট ফ্রেন্ডলি দামে কিনতে পারবেন। এটি প্রতি লিটারে প্রায় 25 কিলোমিটার মাইলেজ দিতে পারে। জেনে নিন বিস্তারিত।

Maruti Suzuki Swift VXi-এর ইঞ্জিন ও মাইলেজ

Maruti Suzuki Swift VXi-তে 1197cc-র‌ K
সিরিজের শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 80 bhp শক্তি ও 111.7 Nm টর্ক উৎপাদন করে। এই মডেল আপনারা বেশি ট্রাফিকের মধ্যেও চালাতে পারবেন। এছাড়া হাইওয়েতেও দুর্দান্ত পারফর্মেন্স দেবে এই গাড়ি। মাইলেজের দিক থেকেও আপনাদের মন ভালো করে দেবে Maruti Suzuki Swift VXi‌। ARAI অনুযায়ী, এই পেট্রোল চালিত গাড়ি 24.8 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Maruti Suzuki Swift VXi-এর ডিজাইন

Maruti Suzuki Swift VXi-এর ইন্টেরিয়র ডিজাইন প্রিমিয়াম স্পোর্টি লুকের মধ্যে রাখা হয়েছে। এই গাড়ির সিট বেশ আরামদায়ক। ফলে আপনারা লং জার্নিতে অস্বস্তি বোধ করবেন না। এছাড়া এর ড্রাইভিং সিট এডজাস্টেবল। ড্রাইভার আরামদায়ক পজিশনে বসে গাড়ি চালাতে পারবেন।

Maruti Suzuki Swift VXi-এর ফিচার্স

এই গাড়িতে আপনারা বেশ কিছু দুর্দান্ত ফিচার পেয়ে যাবেন। এতে টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, ডুয়াল এয়ার ব্যাগ ও ইলেকট্রনিক ব্রেক ফোর্স ডিস্ট্রিবিউশন ইত্যাদি ফিচার রয়েছে।

Maruti Suzuki Swift VXi-এর দাম

আধুনিক ফিচার সমৃদ্ধ Maruti Suzuki Swift VXi-এর এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে 7.29 লাখ টাকা থেকে। তবে আপনারা মাত্র 2.5 লাখ টাকায় এই গাড়ি কিনতে পারবেন। এই গাড়ির 2011 সালের পুরনো মডেল Carwale ওয়েবসাইটে বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এর কন্ডিশন বেশ ভালই। এটি এখনও পর্যন্ত 72 হাজার কিলোমিটার চালানো হয়েছে। এই গাড়ি এবার আপনারা সস্তায় পেয়ে যাবেন। তবে কেনার আগে নিজেরা ভালো করে দেখে নেবেন। অনলাইন থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদনটি লেখা। গাড়ির ব্যাপারে আমাদের পেজ কোন গ্যারান্টি দিতে পারবেনা‌।