Bike Loan

MG Hector: দামে কম মানে ভালো! রূপে-গুণে দুর্দান্ত, গাড়ি কেনার এই তো বড় সুযোগ

Aindrila Dhani

Published on:

second-hand-mg-hector-cars-are-available-in-the-market-at-very-low-prices

MG Hector: খুব অল্প সময়ের মধ্যে MG Motors ভারতের যানবাহন সেক্টরে দুর্দান্ত পদক্ষেপ রাখতে পেরেছে। ইতিমধ্যে SUV সেগমেন্টে এই কোম্পানি MG Hector লঞ্চ করেছে। এর আগ্রাসি ডিজাইন ও আধুনিক ফিচার্স গ্রাহকদের বেশ পছন্দ হয়েছে। আজকের প্রতিবেদনে আমরা MG Hector সম্বন্ধে কথা বলব।

অনেকেই SUV পছন্দ করেন। MG Hector বেশ বড় মডেল। এতে বেশি কেবিন আর বুট স্পেস পেয়ে যাবেন। এটি একটি 5‌ সিটের SUV। এই মডেলে আপনারা অটোমেটিক ট্রান্সমিশন পেয়ে যাবেন। যদি অল্প দামে MG Hector কিনতে চান, তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য।

MG Hector-এর ইঞ্জিন ও পারফরম্যান্স

MG Motors তাদের বিখ্যাত SUV MG Hector-এ বেশ শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করেছে। এতে 1451cc-র 4 সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন সর্বাধিক 141 bhp শক্তি ও 250 Nm টর্ক উৎপাদন করতে পারে। এর সাথে রয়েছে অটোমেটিক ট্রান্সমিশনের বিকল্প। এই 5 সিটের SUV-তে 587 লিটারের বুট স্পেস রয়েছে।

MG Hector-এর দাম

ভারতীয় বাজারে MG Hector-এর এক্স শোরুম দাম 13.99 লাখ টাকা থেকে শুরু হয়েছে। এর টপ মডেলের এক্স শোরুম দাম 21.95 লাখ টাকা। তবে আপনারা চাইলে এটি খুব কম দামেই কিনতে পারবেন।

অল্প দামে কিনে ফেলুন MG Hector

অনলাইনে বেশ কম দামে এই SUV উপলব্ধ রয়েছে। রিপোর্ট অনুযায়ী, Olx ওয়েবসাইটে দুর্দান্ত ডিল পাওয়া যাচ্ছে MG Hector-এ। এই গাড়ির 2019 সালের মডেল এখন Olx-এ বিক্রির জন্য উপলব্ধ।

এই SUV হরিয়ানাতে রেজিস্টার্ড। এটি 74 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এর রং সাদা। খুব ভালোভাবে মেইনটেনেন্স করা হয়েছে MG Hector মডেলটির। এটি আপনারা 11 লাখ 50 হাজার টাকায় মালিকের থেকে কিনতে পারবেন। এটি কিন্তু বেশ প্রিমিয়াম SUV।