Bike Loan

Royal Enfield Hunter 350: মুগ্ধ হয়েছেন বাইক-প্রেমীরা! চোখজুড়ানো ফিচার্স, প্রতি মাসে 4 হাজার টাকা দিলেই স্বপ্নের বাইক হাতে

Aindrila Dhani

Published on:

royal-enfield-hunter-350-emi-details

Royal Enfield Hunter 350 প্রায় 2 বছর আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর এই অল্প সময়ের মধ্যেই এই মডেলটি রাইডারদের মন জিতে নিয়েছে। বর্তমানে জনপ্রিয় বাইকগুলির মধ্যে থেকে অন্যতম হল Royal Enfield Hunter 350। এখনও পর্যন্ত 2 লাখ ইউনিট বিক্রি হয়ে গেছে এই মডেলের। এই বাইকটি কিনতে গেলে আপনাদের নূন্যতম 1 লাখ 49 হাজার টাকা খরচ করতে হবে। এছাড়া ভ্যারিয়েন্টের ওপর নির্ভর করছে এই মডেলের দাম। তবে সকলের পক্ষে এককালীন এতটাকা খরচ করা সম্ভব নয়। তাই আপনাদের জন্য রয়েছে ফাইন্যান্স প্ল্যান। EMI-তে Royal Enfield Hunter 350 কিনতে গেলে প্রতি মাসে কত টাকা খরচ করতে হবে আপনাদের? জেনে নিন আজকের প্রতিবেদনে।

ভারতীয় মার্কেটে Royal Enfield Hunter 350-র ভক্ত প্রচুর রয়েছে। এই দুর্দান্ত বাইকের লুক থেকে শুরু করে ফিচার্স সবকিছুর প্রতিই গ্রাহকদের বরাবরের টান। দামের দিক থেকে এই মডেলটি কিন্তু মোটেও সস্তা নয়। যে কারণে বেশকিছু গ্রাহক এটি কিনতে চেয়েও কিনতে পারেন না। তবে এবার কোম্পানি নতুন অফার নিয়ে এসেছে। এই অফারের দৌলতে স্মার্টফোনের দামে কিনতে পারবেন Hunter 350।

Royal Enfield Hunter 350 কত কিলোমিটার মাইলেজ দিতে পারে?

এই ধাঁসু বাইকে 349cc-র এয়ার কুল্ড, 4 স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 20.2 Ps শক্তি ও 27 Nm টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড গিয়ার বক্স যুক্ত রয়েছে। এছাড়া এতে 13 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। প্রতি লিটারে 36.5 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Royal Enfield Hunter 350-এ সুরক্ষার কী ব্যবস্থা করেছে কোম্পানি?

সাসপেনশনের কথা বলতে গেলে, Royal Enfield Hunter 350-র সামনে টেলিস্কোপিক ফোর্ক আর পিছনে টুইন শক অ্যাবজার্ভার ব্যবহার করেছে কোম্পানি। এছাড়া সুরক্ষার জন্য সামনের চাকায় 300 মিলিমিটারের ডিস্ক ব্রেক আর পিছনের চাকায় 270 মিলিমিটারের ডিস্ক ব্রেক রয়েছে।

কী কী ফিচার্স রয়েছে Royal Enfield Hunter 350-তে?

এবার আমরা এই দুর্দান্ত বাইকটির ফিচার্স সম্পর্কে কথা বলব। এতে ইঞ্জিন কিল স্টার্ট, নেভিগেশন, ডিজিটাল ওডোমিটার, অ্যানালগ স্পিডোমিটর, ট্রিপ মিটার, ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট কনসোল, ট্যাকোমিটার, অ্যানালগ ও ডিজিটাল ফিউল গেজের মতো সুবিধা রয়েছে।

কত টাকা দাম Royal Enfield Hunter 350-র?

Royal Enfield Hunter 350-র এক্স শোরুম দাম 1.50 লাখ টাকা থেকে 1.69 লাখ টাকার মধ্যে। তবে সবার পক্ষে এত দাম দিয়ে কেনা সম্ভব নয়। তাই কোম্পানি দুর্দান্ত অফার নিয়ে এসেছে। এবার স্মার্টফোনের দামে এই ঝাক্কাস চেহারার বাইকটি কিনতে পারবেন।

কীভাবে স্মার্টফোনের দামে Royal Enfield Hunter 350 কিনবেন?

আপনি যদি 41 হাজার 200 টাকা ডাউন পেমেন্ট করেন তাহলে 10 শতাংশ সুদের হারে 3 বছরের জন্য প্রতি মাসে 4 হাজার 987 টাকা করে EMI জমা করতে হবে।