Bike Loan

Royal Enfield Guerrilla 450: শক্তিশালী ইঞ্জিন সহ বাজারে আসছে Guerrilla 450! অনলাইনে ফাঁস ছবি, সামনে এলো লুক

Gourav Mondal

Published on:

royal-enfield-guerrilla-450-spotted-in-tamil-nadu-reveal-new-details

Himalayan 450 সফল ভাবে লঞ্চ হওয়ার পর এবার Sherpa 450 ইঞ্জিন প্লাটফর্মের আরও একটি দুর্দান্ত রয়্যাল এনফিল্ড বাইক বাজারে আসতে চলেছে। যার নাম Royal Enfield Guerrilla 450। সম্প্রতি বাইকটিকে তামিলনাড়ুর রাস্তায় দেখা গিয়েছে। বাইকটির বেশ কিছু ছবি অনলাইনেও প্রকাশিত হয়েছে, যেখান থেকে বাইকটির লুক সামনে এসেছে।

লঞ্চের আগে সামনে আসলো লুক 

রয়্যাল এনফিল্ড গেরিলা 450-র নতুন স্পাই শটগুলি অনলাইনে প্রকাশিত হয়েছে। পিঙ্ক পিস্টন দ্বারা ছবিগুলি শেয়ার করা হয়েছে। এই নতুন ছবিগুলি বাইকটির লুককে অনেকটি প্রকাশ্যে এনেছে। যেখান থেকে স্পষ্ট যে, বাইকটিতে একটি রাউন্ড LED হেডলাইট, একটি সিঙ্গেল-পড ইনস্ট্রুমেন্ট কনসোল, একটি সিঙ্গেল পিস সিট এবং একটি বড় জ্বালানি ট্যাঙ্ক রয়েছে। 

তবে খরচ কম রাখতে Guerrilla 450 বাইকটিতে হিমালয়ান 450-র থেকে ভিন্ন ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার ব্যবহার করা হবে। এছাড়া বাইকটির হার্ডওয়্যারও হিমালয়ান 450-র থেকে অনেকটাও আলাদা হবে। Royal Enfield Guerrilla 450-এ গেইটেড টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক দেওয়া হয়েছে। যেখানে Himalayan 450-এ USD ফর্ক দেখতে পাওয়া যায়। এছাড়া বাইকটিতে অ্যালয় হুইল ব্যবহার করা হয়েছে, যা টিউবলেস টায়ার ব্যবহারের সুবিধা দেবে।

রয়েছে Sherpa 450 ইঞ্জিন

Royal Enfield হিমালয়ান 450-র মতো এই বাইকেও Sherpa 450 ইঞ্জিন ব্যবহার করেছে। এটি একটি 452cc লিকুইড কুলড সিঙ্গেল সিলেন্ডার মোটর, যা 39.47bhp শক্তি এবং 40Nm টর্ক উৎপন্ন করতে পারে। আসন্ন Royal Enfield Guerrilla 450 বাইকটির এক্স-শোরুম মূল্য (Royal Enfield Guerrilla 450 price) 2.4 লাখ টাকা থেকে 2.5 লাখ টাকার মধ্যে থাকবে।