Bike Loan

Royal Enfield Guerrilla 450: ঝড় তুলবে রয়্যাল এনফিল্ডের সুপার বাইক! 450 সিসির বাহুবলী ইঞ্জিন, ভাঙবে পুরনো সব রেকর্ড

Aindrila Dhani

Published on:

royal-enfield-guerrilla-450-price

Royal Enfield Guerrilla 450: Royal Enfield মানেই সুপার বাইক। খুব কম মানুষই এই কোম্পানির সম্পর্কে জানেন না। এবার ভারতে লঞ্চ হতে চলেছে Royal Enfield Guerrilla 450। যুবকরা দীর্ঘদিন ধরে এই মডেলের অপেক্ষায় রয়েছে। অনেকে স্বপ্ন দেখছে এটি ড্রাইভ করার। কোম্পানি বাইক প্রেমিদের মন খুশি করতে আনতে চলেছে Royal Enfield Guerrilla 450।

রিপোর্টস অনুযায়ী, এই মডেলটি চলতি বছরই লঞ্চ হবে। লুকের পাশাপাশি ফিচারের দিক থেকেও দুর্দান্ত একটি মডেল হবে Royal Enfield Guerrilla 450। এতে আপনারা শক্তিশালী ইঞ্জিন আর স্মার্ট ফিচার্স পেয়ে যাবেন। এছাড়া দীর্ঘ মাইলেজ তো রয়েছেই। জেনে নিন বিস্তারিত।

Royal Enfield Guerrilla 450: ইঞ্জিন

Royal Enfield Guerrilla 450-তে 452cc-র লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকবে। যা সর্বাধিক 40.02 Hp শক্তি ও 40 Nm টর্ক উৎপাদন করতে সক্ষম হবে। এই ইঞ্জিনের সাথে 6 স্পিড ট্রান্সমিশনের সাপোর্ট যুক্ত থাকবে।

Royal Enfield Guerrilla 450: স্মার্ট ফিচার্স

এই সুপার বাইকে আপনারা স্মার্ট ফিচারের সুবিধা পেয়ে যাবেন। এতে নতুন নিও রেট্রো ডিজাইনের দেখা মিলবে। Royal Enfield Guerrilla 450-তে টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন, রাইডিং মোড, ব্লুটুথ কানেক্টিভিটি, সুইচেবল রেয়ার ABS, নেভিগেশন, 17 ইঞ্চির অ্যালয় হুইল আর স্লিপার ও অ্যাসিস্ট ক্লাচের ব্যবহার করা হয়েছে।

Royal Enfield Guerrilla 450: দাম

Royal Enfield Guerrilla 450-এর দাম সম্পর্কে কোন অফিসিয়াল ঘোষণা হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী, এই মোটরসাইকেলের এক্স শোরুম দাম 2.50 লাখ টাকা থেকে 2.60 লাখ টাকার মধ্যে হতে পারে।