Bike Loan

Royal Enfield Guerrilla 450: চমকে দেবে লুকে! রাস্তায় ঝড় তুলতে আসছে রয়্যাল এনফিল্ডের দাবাং বাইক

Aindrila Dhani

Published on:

royal-enfield-guerrilla-450-launch-soon

খুব শীঘ্রই Royal Enfield Guerrilla 450 লঞ্চ হবে। সম্প্রতি Royal Enfield এই বাইকের টেস্ট রাইডিংয়ের জন্য আমন্ত্রণ পাঠানো শুরু করেছে। জুলাইতে এই বাইকের টেস্ট রাইডিং হবে। প্রথম রাইডের অভিজ্ঞতার পর জুনের শেষে অথবা জুলাইয়ের মাঝামাঝি সময়ে এটি লঞ্চ হবে।

Royal Enfield Guerrilla 450-র মাধ্যমে এই কোম্পানি 400cc রোডস্টার মোটরসাইকেল সেগমেন্টে এন্ট্রি নেবে। এই মডেল সম্ভবত Royal Enfield Himalayan 450-র প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে ম্যানুফ্যাকচার করা হয়েছে। অর্থাৎ এর ফ্রেম অ্যাডভেঞ্চার বাইকের মতো হবে। তবে সাবফ্রেম রোডস্টার মডেলের সাথে মানানসই করে রাখা হবে।

Royal Enfield Guerrilla 450-র পাওয়ারট্রেন

এই বাইকে 452cc-র লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকবে। যা 8,000 rpm-এ 39.47 bhp শক্তি ও 5,500 rpm-এ 40 Nm টর্ক উৎপাদন করবে। তবে রোডস্টারের সাথে মিল করে গিয়ার রাখা হবে।

Royal Enfield Guerrilla 450-র ডিজাইন

এই রোডস্টার মডেলে সাধারণ অথচ আকর্ষণীয় ডিজাইন রাখা হয়েছে। Royal Enfield Guerrilla 450-তে LED হেডলাইট, টিয়ার ড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্ক আর ছোটো টেইল সেকশন থাকবে। এছাড়া একাধিক রঙের অপশন পেয়ে যাবেন এই বাইকে।

Royal Enfield Guerrilla 450-র ফিচার্স

এই বাইকে LED হেডলাইট ও ডুয়াল চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম থাকবে। এছাড়া Himalayan-এর মতো রঙিন TFT স্ক্রিন অথবা Hunter 350-র মতো অ্যানালগ ডায়াল থাকতে পারে। Royal Enfield Guerrilla 450-তে ট্র্যাকশন কন্ট্রোল ও রাইডিং মোড থাকতে পারে।

Royal Enfield Guerrilla 450-র দাম

এখনও পর্যন্ত এই রোডস্টার মডেলের ঠিক দাম জানা যায়নি। তবে আশা করা যাচ্ছে Royal Enfield Guerrilla 450-র দাম 2.50 লাখ টাকার আশেপাশে হতে পারে।