Bike Loan

Bullet প্রেমীদের জন্য সুখবর, লঞ্চ হতে চলেছে নতুন লুক ও ফিচারস সহ Royal Enfield Bullet 350

Aindrila Dhani

Published on:

Royal Enfield Bullet 350

Royal Enfield Bullet 350 বাইকটি নতুন ফিচার সহ আবার ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে। এখন ক্রুজার বাইক গ্রাহকরা বেশ পছন্দ করছেন। ভারতের বেশ কিছু কোম্পানি ক্রুজার বাইক নির্মাণ করা শুরু করেছে। ইতিমধ্যে কয়েকটি মডেল লঞ্চ হয়ে গেছে। তবে Royal Enfield বেশ কয়েক বছর ধরে ভারতীয় বাজারে সফলতার সাথে কাজ করে চলেছে। এবার নতুন লুকে আসতে চলেছে Royal Enfield Bullet 350

New Royal Enfield Bullet 350

Royal Enfield এর বেশ কয়েকটি রেঞ্জ কোম্পানি লঞ্চ করেছে। বাইকের লুক সবসময় আকর্ষণীয় করে তোলার চেষ্টায় থাকে এই কোম্পানি। এই মডেলে কোম্পানির তরফ থেকে ফুয়েল ট্যাঙ্কে গোল্ডেন পিন স্ট্রাইপ যুক্ত করা হয়েছে। পাশাপাশি এই মডেলের Base ও Mid ভেরিয়েন্টে ক্রোম ইঞ্জিন আর আয়নার সাথে গোল্ড 3D প্রিন্ট থাকবে।

আরো পড়ুন: Royal Enfield Classic 350 : বাজারে আসছে Classic 350-র Flex Fuel ভার্সন, চলবে ইথানলে

এই বাইকে শক্তিশালী ইঞ্জিন যুক্ত করা হবে। 349 cc, SOHC, air / oil cooled, Single cylinder ইঞ্জিন পেয়ে যাবেন। যা 20.2 bhp শক্তি ও 27 Nm টর্ক উৎপাদন করে। এর সাথে রয়েছে 5 স্পিড গিয়ার বক্স। ফিচারের কথা বলতে গেলে, Royal Enfield Bullet 350 মডেলে টিয়ার ড্রপ আকৃতির ফুয়েল ট্যাংক দেওয়া হচ্ছে। এছাড়াও গোলাকার হেডল্যাম্প, গোলাকার টেল ল্যাম্প, wire spoke wheels, Chrome exhauster এর মতো টিচার রয়েছে। আধুনিক ফিচার সহ খুব শীঘ্রই ভারতীয় বাজারে ছেয়ে যাবে New Generation Royal Enfield Bullet 350। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না।