Bike Loan

Royal Enfield Bobber 350: ক্রুজার বাইকের রাজা আসছে! বাহুবলি ইঞ্জিন সহ দুর্দান্ত লুক, ঘুম ওড়াবে যুবকদের

Aindrila Dhani

Published on:

royal-enfield-bobber-350-price

Royal Enfield Bobber 350 : Royal Enfield বর্তমান সময়ে ভারতের খুব জনপ্রিয় একটি টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এটি ইংল্যান্ডের একটি কোম্পানি। বহু দেশে তারা নিজেদের প্রোডাক্ট রপ্তানি করে থাকে। এই কোম্পানির ক্রুজার বাইক মানুষ বেশি পছন্দ করে। ক্রুজার বাইকের প্রতি গ্রাহকদের এত ভালোবাসা দেখে Royal Enfield নতুন একটি মডেল লঞ্চ করেছে ভারতে।

রয়্যাল এনফিল্ড বরাবর শক্তিশালী ইঞ্জিনের বাইক লাঞ্চ করে থাকে। যা গ্রাহকদের বেশ পছন্দের। এবার নিয়ে এসেছে তাদের নতুন মডেল রয়েল এনফিল্ড ববার 350। এর ডিজাইন দেখি আপনাদের হেব্বি লাগবে। দুর্দান্ত পারফরম্যান্স সহ বাজারে পেশ করা হয়েছে এই মডেলটিকে। এছাড়া এই বাইকে রয়েছে প্রয়োজনীয় ফিচার্স।

Royal Enfield Bobber 350 : ইঞ্জিন

সবার প্রথমে আমরা রয়েল এনফিল্ড ববার 350-র ইঞ্জিন সম্পর্কে কথা বলব। এই বাইকে 349.5cc-র এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার, SOHC, শক্তিশালী পেট্রোল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 6100 rpm-এ 20 bhp শক্তি ও 4500 rpm-এ 27 Nm টর্ক জেনারেট করতে পারে। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স রয়েছে।

Royal Enfield Bobber 350 : মাইলেজ

এবার যদি আমরা মাইলেজের সম্পর্কে কথা বলি, এখন গ্রাহকরা দীর্ঘ মাইলেজের বাইক কিনতে চাইছেন। রয়্যাল এনফিল্ড ববার 350-তে 13 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। এই বাইক প্রতি লিটারে 40 কিলোমিটার মাইলেজ দেয়।

Royal Enfield Bobber 350 : ফিচার্স

কোম্পানি এই বাইকে সব রকমের প্রয়োজনীয় ফিচারের ব্যবহার করেছে। এতে আপনারা আপডেটেড ফিচার্স দেখতে পেয়ে যাবেন। এই বাইকে স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, ক্লাইমেট কন্ট্রোল, ব্লুটুথ কানেক্টিভিটি, চার্জিং সাপোর্ট, স্পোক হুইল, সিঙ্গেল চ্যানেল ABS, এলইডি হেডল্যাম্প, DRL ব্যাক লাইট, সাইড ইন্ডিকেটর সহ বেশ কিছু ফিচার রয়েছে।

Royal Enfield Bobber 350 : দাম

এই বাইক ভারতে আলাদা আলাদা ভ্যারিয়েন্টে উপলব্ধ। এর এক্স শোরুম দাম 2.30 লাখ টাকা থেকে 2.50 লাখ টাকার মধ্যে।