Bike Loan

Renault Triber: জমকালো রুপে রেনল্ট! দেশের সবথেকে সস্তার গাড়ি, বেস্ট ফ্যামেলি কার ঘরে তুলুন মাত্র 4 হাজারের কিস্তিতে

Aindrila Dhani

Published on:

renault-triber-car-price

Renault Triber Best Deals: আপনি যদি কম বাজেটে একটি চান মুভ কিনতে চান তাহলে আপনি একবার Renault Triber সম্পর্কে জেনে রাখতে পারেন। এটি কোম্পানির সেরা বাজেট সেগমেন্ট MPV। এই 7 সিটের MPV-তে আপনি একটি আকর্ষণীয় ডিজাইনের সাথে একটি শক্তিশালী ইঞ্জিন পেয়ে যাবেন। কোম্পানি এটিতে আধুনিক বৈশিষ্ট্যের সাথে বেশি মাইলেজ অফার করে।

Renault Triber: ইঞ্জিন

Renault Triber কোম্পানির একটি জনপ্রিয় MPV। যাতে একটি 999cc-র থ্রি সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এর ইঞ্জিন সর্বোচ্চ 71.01 bhp শক্তি এবং 96 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। এতে আপনি ভালো ড্রাইভিং অভিজ্ঞতার জন্য অটোমেটিক ট্রান্সমিশন পেয়ে যাবেন। কোম্পানি এই MPV-তে 182 মিলিমিটারের গ্রাউন্ড ক্লিয়ারেন্স অফার করেছে। কোম্পানি এই সাশ্রয়ী MPV-তে প্রতি লিটারে 18.2 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Renault Triber: দাম

আমরা যদি Renault Triber MPV-র দামের কথা বলি, এটি বাজারে 6 লক্ষ টাকা থেকে 8.97 লক্ষ টাকার মধ্যে পেয়ে যাবেন। আপনি চাইলে এই MPV কিনতে পারেন। কিন্তু বাজেট তেমন না থাকলে আপনি অনলাইনে সেকেন্ড হ্যান্ড যানবাহন ক্রয়-বিক্রয়ের ওয়েবসাইট থেকে এই গাড়ির পুরানো মডেলটি কিনতে পারেন।

Renault Triber-এর বেস্ট ডিল

Renault Triber-এর পুরোনো মডেল অনেক কম দামে পেয়ে যাবেন। এছাড়া সহজ EMI-এর সুবিধাও রয়েছে।‌

Renault Triber-এর পুরনো মডেল CarWale ওয়েবসাইটে বিক্রি হচ্ছে। এটি 2021 সালের মডেল। এটি দিল্লিতে রেজিস্টার্ড৷ এই পেট্রোল ইঞ্জিন MPV মাত্র 90,000 কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এখানে এই MPV-র দাম রাখা হয়েছে 4.8 লক্ষ টাকা। আপনি এটি 8,639 টাকার মাসিক কিস্তিতে কিনতে পারেন।

2020 মডেল Renault Triber MPV CarWale ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। পেট্রোল ইঞ্জিন সহ এই গাড়িটি 48 হাজার 450 কিলোমিটার চালিয়েছে এবং এখানে 5.24 লক্ষ টাকায় পাওয়া যাচ্ছে। এটি 9,431 টাকার মাসিক EMI-এ প্ল্যানের সাথে কেনা যাবে।

2020 সালের Renault Triber MPV, CarWale ওয়েবসাইটে বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। পেট্রোল ইঞ্জিন সহ এই গাড়িটি 48 হাজার 450 কিলোমিটার চালানো হয়েছে। এখানে 5.24 লক্ষ টাকায় পাওয়া যাচ্ছে। এটি 9,431 টাকার মাসিক EMI প্ল্যানের সাথে কিনতে পারবেন।