Bike Loan

Renault Kwid: দেশের সবথেকে সস্তার গাড়ি এখন 50% ছাড়ে! লাগবে না মোটা টাকা, মাত্র 4 হাজারের কিস্তি

Aindrila Dhani

Published on:

renault-kwid-at-low-budget

Renault Kwid: Maruti Suzuki-র হ্যাচব্যাক সেগমেন্টের মডেলগুলিকে টক্কর দিতে চলে এসেছে Renault Kwid। খুব কম সময়ের মধ্যেই এই গাড়ি জনপ্রিয়তা লাভ করেছে। এই গাড়িতে আপনারা আধুনিক ফিচার্স পেয়ে যাবেন। এছাড়া এতে রয়েছে কেবিন ও বুট স্পেস। দুর্দান্ত পারফরমেন্সের পাশাপাশি দীর্ঘ মাইলেজ দিতে পারে Renault Kwid।

Renault Kwid একটি হ্যাচব্যাক মডেল। এতে 3 সিলিন্ডার যুক্ত শক্তিশালী ইঞ্জিন পেয়ে যাবেন। প্রতি লিটারে 23 কিলোমিটারের কাছাকাছি মাইলেজ দিতে পারে Renault Kwid। মাত্র 4 হাজার 787 টাকার কিস্তিতে কিনতে পারবেন এটি। তবে EMI-এর ঝামেলা না চাইলে 3 লাখ টাকার কমে এই মডেল উপলব্ধ রয়েছে। জেনে নিন বিস্তারিত।

Renault Kwid-এর মাইলেজ (Renault Kwid Mileage)

এই হ্যাচব্যাকে 999cc-র 3 সিলিন্ডার সহ শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন সর্বাধিক 67.06 bhp শক্তি ও 91 Nm টর্ক উৎপাদন করতে পারে। এই 5‌‌ সিটার হ্যাচব্যাকে অটোমেটিক ট্রান্সমিশনের বিকল্প পেয়ে যাবেন। ARAI অনুসারে, Renault Kwid প্রতি লিটারে 22.3 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Renault Kwid-এর দাম (Renault Kwid Price)

Renault Kwid বেশ জনপ্রিয় একটি মডেল। বাজারে এর দাম 4.70 লাখ টাকা থেকে 6.45 লাখ টাকার মধ্যে। তবে এর থেকেও কম দামে অনলাইনে উপলব্ধ রয়েছে। আপনারা চাইলে চিনতে পারেন।

Renault Kwid-এর ডিল

Carwale ওয়েবসাইটে Renault Kwid-এর 2016 সালের মডেল উপলব্ধ রয়েছে। এটি মাত্র 33 হাজার কিলোমিটার চালানো হয়েছে। এই মডেলটি দিল্লিতে রেজিস্টার্ড। তবে বর্তমানে ফরিদাবাদে রয়েছে। Renault Kwid-এর এই মডেলটি 2.66 লাখ টাকায় কিনতে পারবেন। এর সাথে ফাইন্যান্স প্ল্যানের সুবিধা রয়েছে। মাত্র 4,757 টাকার মাসিক কিস্তিতে Renault Kwid পেয়ে যাবেন।

এছাড়া একই ওয়েবসাইটে Renault Kwid-এর 2018 সালের মডেল বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এটি 70 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এই মডেলটি উত্তরপ্রদেশের নম্বরে রেজিস্টার্ড। এর দাম 2.85 লাখ টাকা।