Bike Loan

Renault Duster: চোখ সরাতে দিচ্ছে না রেনল্টের ডাস্টার! আগের থেকে আরও বেশি মাইলেজ, ফিচারে ঠাসা

Aindrila Dhani

Published on:

renault-duster-new-model-2024

Renault Duster শক্তিশালী ইঞ্জিন এবং শক্তিশালী মাইলেজ সহ আপনারা পেয়ে যাবেন। এটি ট্রাক্টরের দামে লঞ্চ হয়েছে৷ ভারতীয় বাজারে SUV গাড়ির চাহিদা দ্রুত হারে বাড়ছে। এবার এই সেগমেন্টের অন্যতম শক্তিশালী SUV বাজারে প্রবেশ করতে চলেছে। আপনারা যদি বাজেটের মধ্যে এই মডেলটি কিনতে চান, তাহলে আজকের প্রতিবেদনটি করতে পারেন।

আপনি যদি Renault Duster-এর লুক কাছ থেকে দেখেন তবে এতে অনেক পরিবর্তন লক্ষ্য করবেন। এই SUV-র সামনের অংশও সম্পূর্ণ বদলে দেওয়া হবে। এই নতুন SUV-র দৈর্ঘ্য 4343 মিলিমিটার এবং হুইলবেস 2657 মিলিমিটার। এর সামনে একটি বড় গ্রিল এবং Renault লোগো ব্যাজিংও দেখতে পাবেন। এছাড়া এতে রয়েছে আধুনিক ফিচার্স। এই গাড়িতে 3 সিলিন্ডার ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে।

Renault Duster-এর ইঞ্জিন

এই গাড়িতে আপনারা তিনটি ইঞ্জিনের বিকল্প পেয়ে যাবেন। প্রথমে 1.0 লিটারের TCe 3 সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 100 hp শক্তি উৎপাদন করবে। এর সাথেই রয়েছে দ্বিতীয় ইঞ্জিনের অপশন। এতে 1.2 লিটারের TCe গ্যাসোলিন টার্বো 3 সিলিন্ডার মাইল্ড হাইব্রিড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 130 Hp শক্তি উৎপাদন করবে।

Renault Duster-এর ফিচার্স

এই গাড়ির ইন্টিরিয়ারের কথা বলতে গেলে, দুর্দান্ত ডিজাইন পেয়ে যাবেন। এছাড়া এতে 7 ইঞ্চির ভার্চুয়াল ড্যাশবোর্ড, 10.1 ইঞ্চির টাচ স্ক্রিন মাল্টিমিডিয়া সিস্টেম পেয়ে যাবেন।

Renault Duster-এর দাম

Renault Duster আপনার এক ট্রাক্টরের দামে পেয়ে যাবেন। এটি 15 লাখ টাকার আশেপাশে উপলব্ধ।