Bike Loan

Renault Duster: আগুন ছুটবে রাস্তাই! চোখ সরাতে দিচ্ছে না রেনল্টের ডাস্টার, ফিচার্স দেখলে ঘুম উরবে সবার

Aindrila Dhani

Published on:

renault-duster-features-june-2024

ভারতে দ্রুত হারে ফোর হুইলারের চাহিদা বেড়েই চলেছে। এখন ভারতীয় অটোমোবাইল ইন্ডাস্ট্রিতে অনেক বদল এসেছে। নতুন আর এডভান্স ফিচার্স সহ বেশ কিছু মডেল লঞ্চ হয়েছে ভারতে। এর মধ্যে বিখ্যাত অটোমোবাইল ম্যানুফ্যাকচারার কোম্পানি Renault লেটেস্ট টেকনোলজি সহ নতুন SUV লঞ্চ করতে চলেছে। আমরা কথা বলছি Renault Duster SUV-র সম্পর্ক।

প্রিমিয়াম ফিচার্স সহ ভারতীয় বাজারে আসতে চলেছে Renault Duster SUV। এতে যাবেন এডভান্স ও লেটেস্ট টেকনোলজির ব্যবহার করা হয়েছে। 2024-এ লঞ্চ হবে এটি। Renault Duster-এ ডিজিটাল ডিসপ্লে, আকর্ষণীয় কেবিন আর 7 ইঞ্চির ড্যাশবোর্ড পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

Renault Duster: পারফরম্যান্স

এতে আপনারা দুটি ইঞ্জিনের অপশন পেয়ে যাবেন। একটি হলো 1.2 লিটারের টার্বো পেট্রোল ইঞ্জিন। এর সাথে 48 ভোল্টের স্টার্টার মোটর ব্যবহার করা হয়েছে। যা 130 bhp শক্তি উৎপাদন করতে সক্ষম। দ্বিতীয়টি হল 1.6 লিটারের 4 সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। এর সাথে 1.2 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটি ব্যাটারি প্যাক ও দুটি ইলেকট্রিক মোটর ব্যবহার করা হয়েছে।

Renault Duster: স্পিসিফিকেশন

এই SUV-র দৈর্ঘ্য 4343 মিলিমিটার আর হুইল বেস 2657 মিলিমিটার। Renault Duster-এ 7 ইঞ্চির ভার্চুয়াল ড্যাশবোর্ড আর 10.1 ইঞ্চির টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম ব্যবহার করা হয়েছে। এতে আপনার ডুয়াল ডিজিটাল ডিসপ্লে পেয়ে যাবেন। এর পাশাপাশি 3 স্পোক স্টিয়ারিং হুইল আর স্ট্যাক্ড সেন্ট্রাল কনসোল রয়েছে। Renault Duster-এ কালো ও ধূসর রংয়ের মধ্যে কেবিন ডিজাইন করা হয়েছে।

Renault Duster: দাম

Renault Duster-এ 5 সিট ও 7 সিটের ভ্যারিয়েন্ট রয়েছে। যার এক্স শোরুম দাম 14 লাখ টাকা থেকে 18 লাখ টাকার মধ্যে।

Renault Duster গাড়ির লঞ্চ ডেট

এই ফোর হুইলার 2024-এর শেষের দিকে লঞ্চ হবে।