Bike Loan

ভোল বদলে নতুন রুপে 90’s-এর কিং Rajdoot! মডার্ণ লুকে ঘুম কেড়েছে চালকদের, ফিচারস দেখলে চোখ উঠবে কপালে

Pushpita Baral

Published on:

rajdoot-bike-launching-soon

রাজদূতের শক্তিশালী মোটর সাইকেল ফিরতে চলেছে ভারতের রাস্তায়! হ্যাঁ রিপোর্ট অনুসারে, এই মোটরসাইকেল ব্র্যান্ডটি 2024 সালে একটি নতুন অবতারে ফিরে আসতে পারে। আধুনিক বৈশিষ্ট্য এবং শক্তিশালী ইঞ্জিনে সজ্জিত, এই নতুন রাজদূত বাইকগুলি আবারও ভারতীয় রাস্তায় রাজত্ব করতে প্রস্তুত।

2024 অ্যাম্বাসেডর কি চালু করবে ?

আনুষ্ঠানিক ঘোষণা এখনও করা হয়নি, তবে মিডিয়া রিপোর্ট অনুসারে, রাষ্ট্রদূত 2024 সালে 175 সিসি সেগমেন্টে একটি স্প্ল্যাশ করতে পারে। এই বাইকটিতে রেট্রো লুকের পাশাপাশি অনেক আধুনিক ফিচারস থাকবে।

Rajdoot 2024 এর দুর্দান্ত চেহারা এবং শক্তিশালী ইঞ্জিন

ক্লাসিক লুক বজায় রেখে নতুন অ্যাম্বাসেডরকে আধুনিক ডিজাইনেও সাজানো হতে পারে। এছাড়াও, এটিতে একটি শক্তিশালী ইঞ্জিন রয়েছে যা দুর্দান্ত পারফরম্যান্স দেবে বলে আশা করা হচ্ছে।

Rajdoot 2024 এর আধুনিক বৈশিষ্ট্য

রেট্রো লুকের পাশাপাশি নতুন অ্যাম্বাসেডরে অনেক আধুনিক ফিচারও দেখা যাবে। যেমন সম্পূর্ণ ডিজিটাল মিটার কনসোল, ইউএসবি চার্জিং পয়েন্ট, ব্লুটুথ কানেক্টিভিটি এবং স্লিপার ক্লাচ। এই বৈশিষ্ট্যগুলি রাইডিংকে আরও সুবিধাজনক করে তুলবে। পকেট-বান্ধব মূল্য অ্যাম্বাসেডর সবসময় সাশ্রয়ী মূল্যের বাইকের জন্য পরিচিত। আশা করা হচ্ছে যে, 2024 অ্যাম্বাসেডর একটি সাশ্রয়ী মূল্যের বিকল্প হবে, যা আরও বেশি লোকের কাছে পৌঁছাতে পারে।

Rajdoot 2024 এর প্রতিদ্বন্দ্বী

এই মোটর সাইকেলটি সরাসরি প্রতিযোগিতা করবে 150-200 সিসি সেগমেন্টে বিদ্যমান বাইকগুলির সাথে। যার মধ্যে রয়েছে বাজাজ পালসার, হিরো স্প্লেন্ডার এবং হোন্ডা সিবি ইউনিকর্নের মতো বাইক৷ এছাড়াও, যারা রেট্রো লুক পছন্দ করেন তাদের জন্য এটি একটি আকর্ষণীয় বিকল্প হয়ে উঠতে পারে। নতুন রাজদূত বাইকগুলি কতটা শক্তিশালী এবং ভারতীয় বাজারে তারা কীভাবে তাদের জায়গা তৈরি করে এখন সেটাই দেখা বাকি।