Bike Loan

Rajdoot 175: নতুন অবতারে ফিরছে Rajdoot 175! প্রতি লিটারে ছুটবে 75 কিমি, স্পেসিফিকেশন সম্পর্কে জানুন

Gourav Mondal

Published on:

rajdoot-175-will-be-launched-in-a-new-avatar-with-a-mileage-of-175-km

জনপ্রিয় Rajdoot বাইকটি পুনরায় নতুন অবতারে (Rajdoot New Avatar) বাজারে লঞ্চ হতে চলেছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, Escorts Group 175সিসি সেগমেন্টের নতুন বাইক লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। যেখানে আপনি দুর্দান্ত পাওয়ার ও মাইলেজ দেখতে পাবেন। রিপোর্ট অনুযায়ী, সংস্থা 2024 Rajdoot 175 নামে বাইকটি বাজারে আনবে। 

নতুন অবতারে ফিরছে Rajdoot 175

সূত্র অনুসারে জানা যাচ্ছে, Rajdoot 175 বাইকটিতে আকর্ষণীয় লুক দেওয়া হয়েছে। এর সামনে রয়্যাল এনফিল্ড বুলেটটিও ফ্যাকাশে লাগবে। এটি লঞ্চ হওয়ার সাথে সাথে রয়্যাল এনফিল্ড বুলেটের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। 

লুকের কথা বললে, বাইকটিকে ক্লাসিক রেট্রো অবতারে লঞ্চ করা হবে। আপনি এতে ক্রোম অ্যাকসেন্ট, রাউন্ড হেডলাইট, স্পোক হুইল ডিজাইন দেখতে পাবেন। এটি বেশ লম্বা ও কম উচ্চতা বিশিষ্ট হবে, যা বাইকটিকে আরও শক্তিশালী লুক দেবে। সামনে ও পিছনে উভয় চাকায় ডিস্ক ব্রেক দেখতে পাবেন। সামনের দিকে টেলিস্কোপ সাসপেনশন এবং পিছনের দিকে টুইন হাঙ্গার দেওয়া হবে।

প্রতি লিটারে ছুটবে 75 কিলোমিটার

সম্প্রতি বাইকটির ইঞ্জিন নিয়ে কিছু তথ্য পাওয়া গিয়েছে। এই বাইকে শক্তিশালী 175 সিসি অয়েল কুলড প্রযুক্তি যুক্ত ইঞ্জিন দেখতে পাবেন। ইঞ্জিনটি 18BHP  শক্তি এবং 16nm টর্ক উৎপন্ন করতে পারবে। বাইকটি প্রতি লিটারে 75 কিলোমিটার মাইলেজ (Rajdoot 175 mileage) দেবে। 

2024 Rajdoot 175 বাইকের দাম অনেকটাই সস্তা হবে বলে মনে করা হচ্ছে। তবে এখনো পর্যন্ত অফিসিয়াল ভাবে লঞ্চের তারিখ ও দাম (Rajdoot 175 price)  সম্পর্কে কিছু জানানো হয়নি। বাইকটি এ বছরেই বাজারে আসতে পারে এবং এর দাম প্রায় 1.25 লাখ টাকা হতে পারে।