Bike Loan

দামে কম তাতে আবার অ্যাডভান্স ফিচার! দাবাং বাইকের জোরদার এন্ট্রি, নতুন অবতারে ফিরছে Rajdoot

Pushpita Baral

Published on:

rajdoot-175-launching-soon

Rajdoot খুব শীঘ্রই একটি নতুন চেহারা, নতুন ইঞ্জিন এবং নতুন বৈশিষ্ট্য সহ ভারতীয় অটোমোবাইল বাজারে তাদের 175cc বাইক পুনরায় লঞ্চ করতে চলেছে৷ রাজদূতের এই বাইকটি আগে একবার ভারতের বাজারে লঞ্চ হয়েছিল কিন্তু প্রতিযোগিতার কারণে এই বাইকটি অনেকটাই পিছিয়ে গেছে। কিন্তু এখন রাজদূত এটি একটি নতুন ডিজাইন এবং ইঞ্জিন দিয়ে পুনরায় চালু করতে চলেছে৷

Rajdoot 175 বাইকের ইঞ্জিন

আমরা যদি রাজদূত 175 ইঞ্জিনের কথা বলি, আপনি রাজদূত 175 বাইকে একটি 175cc তেল কুলড ইঞ্জিন পাবেন। এই ইঞ্জিনটি সর্বোচ্চ 17 BHP শক্তি এবং 16 NM টর্ক উৎপন্ন করবে। এই ইঞ্জিনটি 5 স্পিড গিয়ার বক্স এর সঙ্গে যুক্ত।

Rajdoot 175 বাইকের মাইলেজ

এই বাইকটি আপনাকে দুর্দান্ত মাইলেজ দেবে। রাজদূত 175 মাইলেজের কথা বলতে গেলে , আপনি এই বাইকে 40 Kmpl পর্যন্ত চমৎকার মাইলেজ পেতে চলেছেন।

Rajdoot 175 বাইকের বৈশিষ্ট্য

এই বাইকটিতে অনেক রোমাঞ্চকর ফিচারস দেখা যাবে। এতে আপনি সম্পূর্ণ হ্যালোজেন লাইট সেটআপ, ব্লুটুথ সংযোগ, স্লিপার ক্লাচ, ইউএসবি চার্জিং পয়েন্ট এবং রাউন্ড হেডল্যাম্প পাবেন। এর সাথে, এই বাইকটিতে সম্পূর্ণ ডিজিটাল মিটার কনসোলও থাকবে। যার মাধ্যমে আপনি অনেক তথ্য দেখতে পাবেন।

Rajdoot 175 বাইকের নিরাপত্তা বৈশিষ্ট্য

এই মোটর সাইকেলে আপনি বেশ কয়েকটি নিরাপত্তা বৈশিষ্ট্য পাবেন। এই বাইকটিতে ডুয়াল ডিস্ক ব্রেক, ডুয়াল চ্যানেল ABS, ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম এবং সেফটি ওয়াইজ সাইড ইঞ্জিন কাট অফ সেন্সর থাকবে।

Rajdoot 175 বাইকের মূল্য

আমরা যদি ভারতে Rajdoot 175 মূল্যের কথা বলি , যেহেতু রাজদূতের এই শক্তিশালী বাইকটি এখনও ভারতীয় বাজারে লঞ্চ করা হয়নি, তাই কোম্পানি এখনও এর দাম সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। কিন্তু কিছু মিডিয়ার খবর এবং রিপোর্ট অনুসারে, ভারতে Rajdoot 175 এর দাম হতে চলেছে 1.70 লক্ষ থেকে 1.80 লক্ষ টাকা (অন-রোড)।