Bike Loan

QJ Motor SRC 500 Bike: নতুন ইতিহাস গরবে এই বাইক! চেহারায় বুলেটকে গুণে গুণে দশ গোল দেবে, গ্যারান্টি পছন্দ হবেই

Pushpita Baral

Published on:

qj-motor-src-500-bike-price

QJ মোটর কোম্পানি সম্প্রতি আধুনিক স্পেসিফিকেশন এবং চমৎকার মাইলেজ সহ রাজকীয় লুকে তাদের নতুন SRC 500 বাইক লঞ্চ করেছে। দুর্দান্ত বৈশিষ্ট্য এবং রেট্রো ডিজাইনের সাথে এই বাইকটি 2024 সালের সেরা বাইক। যা বৈশিষ্ট্য এবং চেহারার দিক থেকে Royal Enfield কেও হার মানাবে। দামের দিক থেকেও এই বাইকটি অনেক সাশ্রয়ী।

QJ Motor SRC 500 Bike বাইকের বৈশিষ্ট্য

কোম্পানি এই বাইকের ভিতরে ক্রোম ফিনিশিং, রাউন্ড হেডলাইট, টিয়ারড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্ক, সেমি-ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, LED DRL এবং ডুয়াল চ্যানেল ব্রেক সিস্টেমের মতো অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য ব্যবহার করেছে। এই বৈশিষ্ট্যগুলি সহ এই বাইকটি 2024 সালের সেরা বাইক।

QJ Motor SRC 500 Bike বাইকের ইঞ্জিন

এই মোটরসাইকেলের ইঞ্জিন সম্পর্কে বললে, কোম্পানি এই বাইকের ভিতরে একটি দুর্দান্ত 400 cc ইঞ্জিন ব্যবহার করেছে। এই ইঞ্জিন ক্ষমতা সহ এই বাইকটি হাইওয়েতে প্রতি ঘন্টায় 110 কিলোমিটার বেগে সর্বোচ্চ গতিতে চালানোর ক্ষমতা রাখে। এছাড়াও এই বাইকটিতে 5 স্পিড গিয়ার বক্স পাওয়া যাচ্ছে। এতে 15.5 লিটারের ফুয়েল ট্যাঙ্কের ক্ষমতা রয়েছে এবং এটি আপনাকে 33 কিলোমিটারেরও দুর্দান্ত মাইলেজ দেবে।

QJ Motor SRC 500 Bike বাইকের দাম

দামের কথা বললে, দামের দিক থেকেও এই বাইকটি অনেক ভালো। রয়্যাল এনফিল্ডকে টেক্কা দিতে কোম্পানি এই বাইকটি বাজারে এনেছে। এই বাইকটির এক্স-শোরুম মূল্য 2.35 লক্ষ টাকা। QJ মোটর SRC 500 বাইকটি 2024 সালে বিক্রি হওয়া অন্যান্য বাইকের তুলনায় গ্রাহকদের জন্য সেরা বাইক হবে৷ যা বুলেটের চেয়েও অনেক গুণে ভালো।