Bike Loan

Pure EV Etryst 350: 26 হাজার টাকার কমে ঘরে আনা যাবে এই বাইক! দেখে নিন কি ভাবে?

Aindrila Dhani

Published on:

pure-ev-etryst-350

ভারতীয় বাজারে একে অপরকে টেক্কা দেওয়ার জন্য বহু ইলেকট্রিক বাইক লঞ্চ হয়েছে। আজ আমরা এমন একটি ইলেকট্রিক বাইকের কথা বলব যেটি নিজের শক্তিশালী পারফর্মেন্সের জন্য অল্প সময়ে গ্রাহকদের মন জিতে নিয়েছে। এই মডেল একবার সম্পূর্ণ চার্জে 250 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। এছাড়া এতে রয়েছে বেশ কিছু আধুনিক ফিচার। জেনে নিন বিস্তারিত।

কার্বন নিঃসরণ রোধ করতে এখন অনেকেই ইলেকট্রিক বাইক ব্যবহার করা শুরু করেছেন। এছাড়া এর ফলে জ্বালানি তেলের অতিরিক্ত খরচ কমানোও সম্ভব হয়েছে। তবে ইলেকট্রিক বাইকের দাম কিন্তু খুব একটা কম নয়। অনেকেরই বাজেটের বাইরে হতে পারে। এই প্রতিবেদনে আমরা কথা বলব Pure EV Etryst 350-র সম্পর্কে। আপনারা এটি ফাইন্যান্স প্ল্যানেও কিনতে পারবেন।

Pure EV Etryst 350 ইলেকট্রিক বাইকের শক্তিশালী পারফর্মেন্স

এই ইলেকট্রিক বাইকটি Pure EV নামক কোম্পানি ভারতীয় বাজারে লঞ্চ করেছে। এতে 3 কিলোওয়াটের ইলেকট্রিক মোটর ব্যবহার করা হয়েছে। এর সাহায্যে প্রতি ঘন্টায় সর্বোচ্চ 85 কিলোমিটার বেগে ছুটতে পারে এই বাইক। এছাড়া Pure EV Etryst 350-তে 3.5 কিলোওয়াট আওয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এটি একবার সম্পূর্ণ চার্জে 140 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে‌।

Pure EV Etryst 350 ইলেকট্রিক বাইকের আধুনিক ফিচার্স

Pure EV Etryst 350 ইলেকট্রিক বাইকে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপমিটার, ফাস্ট চার্জিং সাপোর্ট, USB চার্জিং পোর্ট, আরামদায়ক সিট ইত্যাদি রয়েছে। সুরক্ষার জন্য এই মডেলের সামনের চাকায় ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে। এছাড়া এই মডেলে রয়েছে LED হেডলাইট ও LED ইন্ডিকেটর।

Pure EV Etryst 350 ইলেকট্রিক বাইকের দাম

এই মডেলটির দু’টি ভেরিয়েন্ট ভারতীয় মার্কেটে লঞ্চ হয়েছে। Pure EV Etryst 350-র বেস ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 1 লাখ 29 হাজার 999 টাকা। অপরদিকে টপ ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 1 লাখ 49 হাজার 999 টাকা।

Pure EV Etryst 350 ইলেকট্রিক বাইকের ফাইন্যান্স প্লান

এই বাইকটি ফাইন্যান্স প্ল্যানে কিনতে গেলে আপনাদের 25 হাজার 999 টাকা ডাউন পেমেন্ট করতে হবে। এরপর প্রতি মাসে 3 হাজার 444 টাকা EMI জমা করতে হবে।