Bike Loan

ফের চমক Ola-র! দামে সবথেকে সস্তা, বাজার দাপাতে আসছে নতুন বাইক

Aindrila Dhani

Published on:

Ola Electric

আপনি কি Ola Electric-এর স্কুটার কেনার প্ল্যান করছেন? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ খবর। এবার এই কোম্পানির মোটরসাইকেল ভারতের রাস্তায় রাজত্ব করতে আসছে। সম্প্রতি SEBI-কে দেওয়া কাগজপত্রে এমন তথ্যই উল্লেখ করেছে কোম্পানিটি।

ব্যাঙ্গালোরে স্থিত ইলেকট্রিক গাড়ি নির্মাণ সংস্থা হল Ola Electric। এই কোম্পানি ভারতের প্রিমিয়াম কোয়ালিটির ইলেকট্রিক স্কুটার লঞ্চ করার জন্য বিখ্যাত। এই কোম্পানি 2026 সালের প্রথম দিকেই এবার ডেলিভারি শুরু করবে ইলেকট্রিক মোটরসাইকেলের জেনে নিন বিস্তারিত।

কোম্পানি এখনও পর্যন্ত চারটি আলাদা আলাদা মডেল কনসেপ্ট পেশ করেছে। আপনি যদি এই কোম্পানির মোটরসাইকেল কেনার, ইচ্ছে প্রকাশ করে থাকেন তাহলে অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রি বুকিং করতে পারেন। Ola Electric তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই মডেলের প্রি বুকিং শুরু করা হবে। এই কোম্পানি Diamondhead, Cruiser, Roadster আর Adventure ইলেকট্রিক মোটরসাইকেলের কনসেপ্ট এনেছে। প্রাথমিকভাবে শোনা যাচ্ছিল, এই চারটি মডেল 2024-এর শেষের দিকে ভারতের লঞ্চ হবে। তবে আগস্টের আশেপাশে এই সম্পর্কে সঠিক তথ্য জানা যাবে বলে আশা করা হচ্ছে।

Ola Electric-এর নতুন বাইকের স্পেসিফিকেশন

এখনও পর্যন্ত এই ইলেকট্রিক মোটরসাইকেলের ব্যাটারি ক্যাপাসিটি, মোটর, রেঞ্জ, সর্বোচ্চ গতিবেগ আর ফিচার্স সম্পর্কে কোন তথ্যই Ola Electric সামনে আনেনি। তবে কনসেপ্ট মডেলের মতো প্রোডাকশন মডেল একই রকম দেখতে হলে দেশের ইলেকট্রিক মোটরসাইকেল সেগমেন্টে রাজত্ব করবে Ola Electric। বেশ আকর্ষণীয় ও ফিউচারিস্টিক রেঞ্জ সহ আসতে চলেছে এই মডেলগুলি।

এতে ভালো রেঞ্জের পাশাপাশি আপনারা ভালো পারফরম্যান্স পেয়ে যাবেন। এটি লঞ্চ হলে Ultraviolette-কে টক্কর দেবে Ola Electric। আশা করা যাচ্ছে আগামী কয়েক মাসের মধ্যে এই বাইকগুলির সমস্ত তথ্য আমরা জানতে পারব।