Bike Loan

Okinawa Praise Pro: দামে কম বিক্রিও বেশি! এক চার্জে ছুটবে 81 কিমি, দাম শুনলে চমকে যাবেন আপনিও

Aindrila Dhani

Updated on:

okinawa-praise-pro-electric-scooter-price

Okinawa Praise Pro Electric Scooter: 2024-এ আকর্ষণীয় ডিজাইন ও দুর্দান্ত ফিচার্স সহ নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে এসেছে Okinawa। আজ আমরা কথা বলব Okinawa Praise Pro Electric Scooter সম্পর্কে। আপনারা যদি পেট্রোলের খরচ বাঁচাতে ভালো কোয়ালিটির ইলেকট্রিক স্কুটারের খোঁজে থাকেন, তবে এটি আপনার পছন্দ হতে পারে। জেনে নিন বিস্তারিত।

একবার সম্পূর্ণ চার্জ দিলে 81 কিলোমিটার রেঞ্জ দিতে পারে Okinawa Praise Pro Electric Scooter। এর দাম খুব একটা বেশি নয়। এই মডেলে আপনারা পছন্দসই রঙের বিকল্প পেয়ে যাবেন। এছাড়া এই ইলেকট্রিক স্কুটারে ফাইন্ড মাই স্কুটার ফাংশন রয়েছে। এই ফিচারের সাহায্যে আপনারা দীর্ঘ পার্কিংয়ে Okinawa Praise Pro Electric Scooter খুঁজে পেয়ে যাবেন।

Okinawa Praise Pro Electric Scooter: রেঞ্জ

সবার প্রথমে আমরা এই ইলেকট্রিক স্কুটারের রেঞ্জের সম্পর্কে বলব। Okinawa তার এই ইলেকট্রিক স্কুটারে 2 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করেছে। এটি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 81 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। এছাড়া এই ইলেকট্রিক মডেলে শক্তিশালী মোটরের ব্যবহার করেছে কোম্পানি। এর সাহায্যে প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 55 কিলোমিটার বেগে ছোটে।

Okinawa Praise Pro Electric Scooter: ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারে আপনারা প্রিমিয়াম ফিচারের সুবিধা পেয়ে যাবেন। এতে অ্যান্টি থেফ্ট অ্যালার্ম, কম্বি ব্রেকিং সিস্টেম, সেন্ট্রাল লকিং, USB চার্জিং পোর্ট, কী-লেস এন্ট্রি, মোটর ওয়াক অ্যাসিস্ট ও ফাইন্ড মাই স্কুটার ফাংশনের মতো ফিচার্স রয়েছে। এছাড়া সুরক্ষার জন্য সামনে ও পিছনে ডিস্ক ব্রেকের ব্যবহার করা হয়েছে।

Okinawa Praise Pro Electric Scooter-র দাম

এই প্রিমিয়াম ইলেকট্রিক স্কুটার আপনারা সস্তায় পেয়ে যাবেন। ভারতীয় বাজারে Okinawa Praise Pro Electric Scooter মাত্র 85 হাজার টাকায় (এক্স শোরুম দাম) লঞ্চ হয়েছে।‌ ভারতে এই ইলেকট্রিক স্কুটারের প্রতিদ্বন্দ্বী হল- Ola রেঞ্জ।