Bike Loan

ADVERTISEMENT

Odysse Vader: নামি দামি বাইককে চ্যালেঞ্জ ছুড়ে দিল ভারতীয় বাইক! ভয়ঙ্কর গতি সহ রয়েছে মারাত্তক রেঞ্জ

উড়িষ্যার একটি EV স্টার্টআপ কোম্পানি হল Odysse Electric। অল্প সময়েই এই কোম্পানি তার গ্রাহকদের মন জিতে নিয়েছে। এই কোম্পানি এবার ভারতীয় বাজারে আনতে চলেছে তাদের নতুন মডেল। দুর্দান্ত স্পিড আর রেঞ্জ সহ বাজারে আসতে চলেছে তাদের নতুন ইলেকট্রিক বাইক- Odysse Vader। যাঁরা স্পোর্টি লুকের বাইক পছন্দ করেন, এটি কিন্তু তাদের জন্য ভালো বিকল্প হতে পারে।

বর্তমান মূল্যবৃদ্ধির বাজারে মধ্যবিত্ত মানুষ সব সময় চেষ্টা করে চলেছে টাকা বাঁচানোর। কিন্তু তা কি আর সব সময় সম্ভব হয়? পেট্রোল আর ডিজেলের যা দাম তাতে প্রয়োজনেও বাইক ব্যবহার করতে ভয় পাচ্ছেন অনেকে। আজ আমরা আপনাদের জন্য পরিবেশবান্ধব একটি বিকল্প নিয়ে হাজির হয়েছি। Odysse Electric আনতে চলেছে তাদের নতুন ইলেকট্রিক বাইক। এটি সাধারণ মানুষের বাজেটের মধ্যেই লঞ্চ করা হবে। ঘন্টায় 85 কিলোমিটার বেগে ছুটবে এই বাইক! জেনে নিন বিস্তারিত।

Odysse Vader ইলেকট্রিক বাইকের ব্যাটারি প্যাক ও মোটর

Odysse Vader ইলেকট্রিক বাইকে আপনারা 3.9kWh ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক পেয়ে যাবেন। এই ব্যাটারি একবার চার্জ দিলে 140 কিলোমিটারের বেশি রেঞ্জ দিতে পারবে। এছাড়া এই মডেলে থাকছে 3000 ওয়াটের BLDC টেকনোলজির ইলেকট্রিক মোটর। এর সাহায্যে বাইকটি ভালো পাওয়ার জেনারেট করতে পারবে। প্রতি ঘন্টায় 85 কিলোমিটার বেগে ছুটবে Odysse Vader।

Odysse Vader Electric Motorcycle-র লুক

ভারতীয় বাজারে যে হারে ইলেকট্রিক টু-হুইলারের চাহিদা বাড়ছে, তা দেখেই কোম্পানিগুলো একে অপরকে টেক্কা দিতে নতুন মডেল লঞ্চ করা শুরু করেছে। এক্ষেত্রে উড়িষ্যার স্টার্ট আপ কোম্পানি Odysse Vader পিছিয়ে নেই। এই কোম্পানি লঞ্চ করতে চলেছে তাদের নতুন মডেল। এই ইলেকট্রিক বাইকের লুক স্পোর্টি ধরনের রাখা হয়েছে। এর আকর্ষণীয় ডিজাইনের জন্য বাইক প্রেমীদের বেশ ভালো লাগবে বলেই আশা করছে কোম্পানি। এতে আধুনিক ফিচার থাকবে। এছাড়া এই মডেলে থাকছে ডুয়েল ডিস্ক ব্রেক আর কম্বি ব্রেকিং সিস্টেম‌।

Odysse Vader ইলেকট্রিক বাইকের দাম

যেকোনো বাইক কেনার সময় তার দাম আগে থেকে জানা থাকলে প্ল্যান করতে সুবিধা হয়। ভারতীয় বাজারে Odysse Vader এর এক্স শোরুম মূল্য 1.24 লাখ টাকা। আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানেও এই বাইকটি কিনতে পারবেন।