Bike Loan

Oben Rorr: স্মার্টফোনের থেকেও সস্তা! জলের দরে পাওয়া যাচ্ছে এই বাইক

Aindrila Dhani

Published on:

oben-rorr-range-and-price-2024

Oben Rorr: বর্তমান সময়ে ভারতীয় ইলেকট্রিক সেক্টর দ্রুতহারে বৃদ্ধি পেয়ে চলেছে। ভারতে ইলেকট্রিক টু-হুইলারের ডিমান্ড বেড়েই চলেছে। এই কারণে নতুন নতুন কোম্পানিগুলি প্রায়শই একের পর এক ইলেকট্রিক বাইক আর স্কুটার ভারতীয় বাজারে লঞ্চ করছে।

আজকের প্রতিবেদনে আমরা একটি নতুন ইলেকট্রিক বাইকের সম্পর্কে কথা বলব। এটি সম্প্রতি ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। আমরা কথা বলছি Oben Rorr ইলেকট্রিক বাইকের সম্পর্কে। এটি 187 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। আপনারা বাজেট ফ্রেন্ডলি দামে এটি কিনতে পারবেন।

Oben Rorr: রেঞ্জ ও চার্জ

আপনাদের জানিয়ে রাখি, 2023 সালে এই মডেলটি লঞ্চ করা হয়েছিল। দুর্দান্ত পারফরমেন্সের কারণে অল্প সময়ে এই ইলেকট্রিক বাইক গ্রাহকদের মনে জায়গা করে নিয়েছিল। এতে বেশ শক্তিশালী ব্যাটারি ব্যাক ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জ দিলে 187 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে Oben Rorr। এর পাশাপাশি ইলেকট্রিক বাইকটি মাত্র 2 ঘণ্টার মধ্যে 80 শতাংশ চার্জ হয়ে যায়। এতে আপনারা শক্তিশালী ব্যাটারি ও দারুন মোটরের পাশাপাশি পেয়ে যাবেন ফাস্ট চার্জিং সাপোর্ট। এর সাহায্যে আপনারা অল্প সময়েই Oben Rorr -এর ব্যাটারি চার্জ করতে পারবেন।

Oben Rorr: গতিবেগ

আমরা আগেই বলেছি Oben Rorr বাইকে শক্তিশালী ইলেকট্রিক মোটরের ব্যবহার করা হয়েছে। এই বাইক সর্বাধিক 12.3 bhp শক্তি জেনারেট করতে পারে। এর কারনে প্রতি ঘন্টায় 100 কিলোমিটার বেগে ছুটতে পারে এটি।

Oben Rorr: দাম

ভারতীয় বাজারে Oben Rorr ইলেকট্রিক বাইকের এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে 1.49 লাখ টাকা থেকে। তবে এর সাথে বেশ কিছু প্ল্যান অফার করা হয়েছে। আপনারা নগদে এই বাইকটি কিনতে না পারলে, 30 হাজার টাকার ডাউন পেমেন্ট করে ঘরে আনতে পারবেন।