Bike Loan

Oben Rorr: এক ধাক্কায় 40 হাজার টাকা ডিসকাউন্ট! সস্তায় মিটিয়ে ফেলুন গাড়ি কেনার স্বাদ

Aindrila Dhani

Published on:

oben-rorr-discount-price

আপনি কি নতুন ইলেকট্রিক বাইকের খোঁজে রয়েছেন? গ্রাহকদের ইলেকট্রিক বাইকের প্রতি চাহিদা বৃদ্ধি হতে দেখে এই ইন্ডাস্ট্রিতে বেশ কিছু নতুন ইলেকট্রিক মডেল লঞ্চ হয়েছে। সম্প্রতি একটি স্টার্ট আপ কোম্পানি Oben Electric ভারতীয় EV মার্কেটে একটি নতুন ইলেকট্রিক বাইক পেশ করেছে। এতে আপনারা দুর্দান্ত রেঞ্জ আর আধুনিক ফিচার্স পেয়ে যাবেন। আমরা কথা বলছি Oben Ror-এর সম্পর্ক।

আপনি যদি নতুন ইলেকট্রিক বাইকের খোজে থাকেন, তবে Oben Ror সম্পর্কে বিবেচনা করে দেখতে পারেন। এই সেগমেন্টের দুর্দান্ত একটি মডেল এটি। আপনারা এই প্রিমিয়াম ইলেকট্রিক বাইকটি এবার সস্তায় পেয়ে যাবেন। আসলে গ্রাহকদের আকর্ষণ করতে Oben Electric তাদের ইলেকট্রিক বাইকের ওপর 40 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। এই অফার সম্পর্কে জেনে রাখুন।

Oben Ror ইলেকট্রিক বাইকের রেঞ্জ

এই ইলেকট্রিক বাইকে 4.4 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করেছে। এটি ফাস্ট চার্জারের সাহায্যে সম্পূর্ণ চার্জ হতে মাত্র 2 ঘন্টা সময় নাই। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 187 কিলোমিটার মতো রেঞ্জ দিতে পারে Oben Ror। মাত্র 3 সেকেন্ডে 0-40 কিলোমিটার/ ঘণ্টা গতিতে তুলতে পারে এই ইলেকট্রিক বাইক।

Oben Ror: গতিবেগ

এই ইলেকট্রিক বাইকে 1000 ওয়াট পাওয়ারের ইলেকট্রিক মোটর ব্যবহার করেছে কোম্পানি। এই মোটরের সাহায্যে Oben Ror-এর সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘন্টায় 100 কিলোমিটার।

Oben Ror: আধুনিক ফিচার্স

Oben Ror-এ নেভিগেশন, ডিজিটাল কন্সোল, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার সহ অন্যান্য প্রয়োজনীয় ফিচার্স রয়েছে। এছাড়া আরো বেশ কিছু প্রিমিয়াম ফিচারের সুবিধা পেয়ে যাবেন।

Oben Ror: দাম ও অফার

Oben Ror-এর এক্স শোরুম দাম 1.5 লাখ টাকা। তবে আপনারা 40 হাজার টাকার ডিসকাউন্টে এটি কিনতে পারবেন। Oben Electric তাদের অফলাইন শোরুমের সংখ্যা বৃদ্ধি করছে। তারা দিল্লিতে একটি নতুন শোরুম খুলেছে। এই অফার আপনারা সেখানেই পাবেন। প্রথম 100 জন গ্রাহক 1.10 লাখ টাকার এক্স শোরুম দামে Oben Ror কিনতে পারবেন। আপনাদের জানিয়ে রাখি, এই কোম্পানি ধীরে ধীরে গোটা ভারতের ডিলারশিপ আর সার্ভিস সেন্টার খোলার চেষ্টা করছে। এই ধরনের অফার ভবিষ্যতে আরো বেশ কিছু শোরুমে দেওয়া হতে পারে বলে আশা করা যাচ্ছে।